শিরোনাম
◈ সালাম মুর্শেদীর বাড়ির মাস্টার প্ল্যান দাখিল করতে রাজউককে নির্দেশ ◈ নাশকতার মামলায় ফখরুল-আব্বাসের স্থায়ী জামিন  ◈ তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্প: ২৫ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাতিসংঘের  ◈ আদর্শ প্রকাশনীর মুচলেকা: স্টল বরাদ্দের নির্দেশ হাইকোর্টের ◈ এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ  ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে বেলজিয়ামের রানির সৌজন্য সাক্ষাৎ ◈ কন্টেইনারে করে মালয়েশিয়ায়: দেশে ফিরিয়ে আনা হচ্ছে কিশোর রাতুলকে ◈ ড্র্রোনে ভূমিকম্পের ধ্বংসলীলার ভয়াল চিত্র, মৃতের সংখ্যা বেড়েছে ৮ হাজার ◈ ৭ মাত্রার ভূমিকম্পে ঢাকায় ৩ লাখ মানুষের মৃত্যুর শঙ্কা ◈ মার্চের মধ্যে সিসি ক্যামেরা বসানোর  কাজ শেষ করার দাবি বিজিএমইএ’র

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২২, ০৬:১৪ বিকাল
আপডেট : ২৬ নভেম্বর, ২০২২, ০৬:১৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঝিনাইদহে জ্বীনের বাদশা আটক

জ্বীনের বাদশা মোস্তফা কামাল

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ : ঝিনাইদহের মহেশপুর থানা পুলিশ এলাকার বহুল আলোচিত জ্বীনের বাদশা মোস্তফা কামালকে (৪৫) আটক করেছে।

শুক্রবার ভোর রাতে মহেশপুরের কুশাডাঙ্গা এলাকা থেকে তাকে আটক করা হয়।

মহেশপুর থানার ডিউটি অফিসার চায়না খাতুন জানান, থানায় তার নামে একটি ওয়ারেন্ট থাকায় তাকে আটক করা হয়েছে। পরে তাকে শুক্রবার ঝিনাইদহ আদালতে প্রেরণ করা হয়েছে।

মহেশপুরের কুশাডাঙ্গা গ্রামের আলোচিত জ্বীনের বাদশা মোস্তফা কামাল এলাকার বিভিন্ন ব্যক্তির কাছ থেকে প্রতিবন্ধী স্কুলে চাকরীসহ বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি দেওয়া নামে কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় এলাকায় কয়েক দফায় তার আটকের দাবিতে মানববন্ধনও হয়েছে।

প্রতিনিধি/জেএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়