শিরোনাম
◈ দক্ষিণ লেবাননে ইসরায়েল ফসফসরাস বোমা হামলা ◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী ◈ মধ্যপ্রাচ্যের পরিস্থিতি বিবেচনায় প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০২ অক্টোবর, ২০২২, ১০:৩৪ দুপুর
আপডেট : ০২ অক্টোবর, ২০২২, ০১:২৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাহুবলে নিখোঁজ তিন মাদ্রাসা ছাত্র উদ্ধার

ক্ষুধার্ত হয়ে কান্নাকাটি, বেরিয়ে আসে পরিচয়! 

নিখোঁজ তিন মাদ্রাসা ছাত্র

কে. রাজ চৌধুরী, হবিগঞ্জ : জেলার বাহুবল থেকে ১২ দিন আগে নিখোঁজ হওয়া তিন মাদ্রাসা ছাত্রকে চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া ছাত্ররা হলো, উপজেলার উত্তরসুর গ্রামের হাফেজ আব্দুস শহীদের ছেলে জাকারিয়া মিয়া (১৩), নিজগাঁও গ্রামের পাকু মিয়ার ছেলে আব্দুল ওয়াহিদ (১৪) ও হবিগঞ্জ সদর উপজেলার পূর্ব কাটাখালী গ্রামের মৃত ফিরোজ আলীর ছেলে রাহিম উদ্দিন (১৪)। তারা বাহুবল জামেয়া মাহমুদিয়া হামিদনগর মাদ্রাসার ছাত্র।

চট্টগ্রাম ও বাহুবল থানা পুলিশ সূত্রে জানা যায়, নিখোঁজ হয়ে ওই তিন ছাত্র চট্টগ্রামের সদরঘাট এলাকাতে মালপত্র তোলার কাজ করতে থাকে। একপর্যায়ে তারা ক্ষুধায় কান্নাকাটি শুরু করে।

এ সময় স্থানীয় এক ব্যাক্তি তাদের কান্নাকাটির কারণ ও পরিচয় জানতে চাইলে তারা তাদের পরিচয় দেয়। তখন আল আমিনের মনে পরে এমনই এক নিখোঁজ সংবাদ তিনি কোন অনলাইন পত্রিকায় পড়েছেন।

বিষয়টি সাথে সাথে স্থানীয় থানায় জানান। তাৎক্ষণিক থানা পুলিশ তাদের উদ্ধার করে হেফাজতে নিয়ে যায়। এবং ওই তিন ছাত্রকে উদ্ধারের বিষয়টি হবিগঞ্জের বাহুবল থানাকে অবগত করা হয়।

রাতেই বাহুবল থানার পুলিশ তাদের চট্টগ্রাম থেকে নিয়ে আসে। পরে তিন ছাত্রকে তাদের অভিভাবকদের কাছে তুলে দেওয়া হয়েছে বলে আমাদের সময় ডটকম কে নিশ্চিত করেছেন বাহুবল থানার ওসি রাকিবুল হাসান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়