শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ০১:১৭ রাত
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ০১:১৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

'শাসন' করায় শিক্ষককে পেটাল শিক্ষার্থী!

ছবি: সংগৃহীত

ডেস্ক রিপোর্ট: ছাত্রীদের উত্ত্যক্তের অভিযোগে শিক্ষার্থীকে 'শাসন' করেছিলেন শিক্ষক আবু বক্কার সিদ্দিক। আর তাতেই ক্ষিপ্ত হয়ে অনুসারীদের নিয়ে তাকে পিটিয়ে আহত করেছে শিক্ষার্থী ফারদিন হোসেন। ঢাকা পোস্ট

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে পাবনার সুজানগর উপজেলার সাগরকন্দী রিয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয় চত্বরে এ ঘটনা ঘটে। 

আহত শিক্ষক সিদ্দিককে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি ওই বিদ্যালয়ের জৈষ্ঠ শিক্ষক। আর ফারদিন একই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। সে উপজেলার গোবিন্দপুর গ্রামের মোক্তার হোসেনের ছেলে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হালিম জানান, বেশ কিছুদিন ধরে নবম শ্রেণির ছাত্র ফারদিনসহ তার অনুসারীরা বিভিন্ন ক্লাসের ছাত্রীদের উত্ত্যক্ত করে আসছিল। এ বিষয়ে শিক্ষক সিদ্দিক প্রতিবাদ করেন এবং তাদের ধমক দিয়ে 'শাসন' করেন, যাতে তারা এমন কাজ না করে।

তিনি বলেন, কিন্তু এতে ফারদিন শিক্ষক সিদ্দিকের ওপর ক্ষিপ্ত হয়। এরই জের ধরে এদিন সকাল ১০টার দিকে শিক্ষক বিদ্যালয়ে এলে ফারদিনসহ তার অনুসারীরা তাকে বিদ্যালয় চত্বরে লাঠিসোঁটা দিয়ে বেধড়ক মারপিট করে আহত করেন। 

এ ব্যাপারে আমিনপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী শিক্ষক সিদ্দিক।

তিনি বলেন, একজন ছাত্র বেয়াদবি করবে, স্কুলের মেয়েদের উত্ত্যক্ত করবে। আর তাকে ধমক দেয়া, শাসন করা কি আমার অপরাধ। এজন্য ছাত্র হয়ে শিক্ষকের গায়ে হাত তুলবে? এটা মেনে নেয়া যায় না। অভিভাবকরা কী সন্তানদের শাসন করা, আদব-কায়দা শেখানো ভুলে গেছেন।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে সেসব ছাত্রের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত শিক্ষার্থী ফারদিনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়