শিরোনাম
◈ আজ স্বল্প দূরত্বের কিছু যাত্রীবাহী ট্রেন চলাচল করবে: রেলওয়ে ◈ নাশকতাকারীদের ছাড় না দিতে প্রধানমন্ত্রীর কাছে জ্যেষ্ঠ সাংবাদিকদের দাবি ◈ কোটা আন্দোলনের তিন সমন্বয়কের সন্ধান মিলেছে ◈ জনমনে স্বস্তি ফিরে এলেই কারফিউ প্রত্যাহার: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ যে কোন সহিংস ঘটনার নিন্দা করে যুক্তরাষ্ট্র: ম্যাথু মিলার ◈ দুষ্কৃতিদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ পুলিশের ◈ ঢাকার বাইরের কারফিউ পরিস্থিতি ◈ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক তাদের আইনের আওতায় আনা হবে: আইজিপি ◈ জনগণকেই এ জঙ্গিবাদ-সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে প্রধানমন্ত্রী ◈ ১৮ থেকে ২০ জুলাই তিন দিনে ৯৯৯-এ সোয়া লাখ ফোন কল

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৬:৩২ বিকাল
আপডেট : ১০ জুলাই, ২০২৪, ০৬:৩২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে পুত্রবধূকে ধর্ষণ মামলায় শ্বশুর গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি: [২] ফরিদপুরে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে আকরাম শেখ (৫০) নামে এক শ্বশুরের বিরুদ্ধে থানায়  মামলা হয়েছে। গ্রেপ্তারের পর আকরাম শেখকে বুধবার (১০ জুলাই) দুপুরে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে। 

[৩] এর আগে মঙ্গলবার (০৯ জুলাই) দিবাগত রাতে ছেলে সালমান শেখ বাদি হয়ে বাবার নামে থানায় মামলাটি করেন। মামলায় আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে জেলার বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের আমগাছিয়াডাঙ্গী গ্রামে। 

[৪.১] মামলা সূত্রে জানা যায়, জেলার বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের আমগাছিয়াডাঙ্গী গ্রামের মৃত ছহির উদ্দীর ছেলে আকরাম শেখ (৫০) গত ২৩ ও ২৪ জুন গভীর রাতে জোরপূর্বক পুত্রবধূকে ধর্ষণ করে। আকরামের ছেলে সালমান শেখ রাসেলকে (২৪) গত ১৪ জুন একটি মামলায় গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায় পুলিশ। 

[৪.২] আকরাম শেখের স্ত্রী কয়েক বছর আগে মারা যায়। ছেলে বাড়িতে না থাকার সুযোগে আকরাম শেখ পুত্রবধূর সাথে এ ঘটনা ঘটায়। চলতি মাসের ২ জুলাই সালমান শেখ জামিনে বের হয়ে বাড়িতে আসলে তার স্ত্রী ঘটনাটি খুলে বললে মঙ্গলবার বিকেলে সালমান শেখ বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দেন। ওইদিন দিবাগত রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২০০০ এর ৯(১) ধারায় মামলাটি নথিভূক্ত করা হয়। মামলা নম্বর-১৩। 

[৫] বুধবার ভোররাতে পুলিশ বাড়ি থেকে আকরাম শেখকে গ্রেপ্তার করে দুপুরে আদালতে পাঠান তাকে। এ ঘটনার ভিকটিমকে (পুত্রবধু) ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

[৬] তবে অভিযুক্ত আকরাম শেখ পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ অস্বীকার করে বলেন, ছেলে ও বৌ মিলে এ ধরণের মিথ্যা নাটক সাজিয়ে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। এর পিছনে কোন ষড়যন্ত্র থাকতে পারে বলে তিনি জানান।  

[৭] মামলার বিষয়টি নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো শহিদুল ইসলাম বলেন, ছেলের লিখিত অভিযোগ পাওয়ার পর বাবার বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিকে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনার ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়