শিরোনাম
◈ দেশের যেসব অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ◈  সরকার থেকে বরাদ্দ করলে সংসদ সদস্যদের গাড়ি আমদানির প্রয়োজন নেই: সংসদে আলোচনা ◈ ঈদে যানজট এড়াতে ডিএমপির ২২ নির্দেশনা ◈ নেপিয়ার ঘাস খেয়ে মারা গেলো খামারের ২৬ গরু ◈ এমপি আনার হত্যা তদন্তে কোনো চাপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ তারেক রহমানসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে: সংসদে প্রধানমন্ত্রী ◈ সাধারণ নাগরিকের মতো করেই ড. ইউনূসের বিচার হচ্ছে: আইনমন্ত্রী ◈ ড. ইউনূসের কথা অসত্য, জনগণের জন্য অপমানজনক: আইনমন্ত্রী ◈ সরকারের ব্যাংকঋণে বেসরকারিখাতে বিনিয়োগ ব্যাহত হবে: সিপিডি ◈ বাবার হত্যার সঠিক বিচার চেয়েছেন নিহত আজিম আনারের কন্যা 

প্রকাশিত : ১১ জুন, ২০২৪, ১১:১৮ রাত
আপডেট : ১১ জুন, ২০২৪, ১১:১৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্রেণি কক্ষে ক্লাস নিচ্ছেন এসিল্যান্ড, মনোযোগী শিক্ষার্থীরা

হোসাইন মোহাম্মদ দিদার, দাউদকান্দি (কুমিল্লা): [২] দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের শ্রেণি কক্ষে ক্লাস নিতে দেখা গেছে দাউদকান্দি উপজেলার সহকারী কমিশনার(ভূমি) মো. জিয়াউর রহমানকে। এমন কিছু ছবি এই কর্মকর্তার ব্যবহৃত নিজস্ব ফেসবুকে ওয়ালে পোস্ট দিয়ে নষ্টালজিক ভাব প্রকাশ করেন।

[৩] তিনি এতে লিখেন, ‘নতুন করে পুরনো পেশায়; যা আমি সবচেয়ে বেশি উপভোগ করি। দাউদকান্দি'র ছাত্র-ছাত্রীরা আজ আবারো মুগ্ধ করলো আমায়। সুন্দর ও সাফল্যমণ্ডিত হোক তাদের সকলের আগামীর দিনগুলো।’ পরে হ্যাশট্যাগ দিয়ে লিখেন ‘স্মৃতি থাকুক।’

[৪] এ সময় তার সঙ্গে বসে ক্লাসে মনোযোগী হতে দেখা গেছে দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসীমউদ্দিন আহম্মেদকে। জানা যায়, মঙ্গলবার (১১ জুন) দুপুরে এই বিদ্যালয়ে ভূমি সংক্রান্ত বিষয়ে তিনি একটি শ্রেণিকক্ষে পাঠদান করেন। 

[৫] এই কর্মকর্তার ক্লাসটি শিক্ষার্থীরাও দারুণ উপভোগ করছেন বলে জানান বিদ্যালয়টির প্রধান শিক্ষক। 

[৬] এসিল্যান্ডের শ্রেণি কক্ষে ক্লাস নেওয়ায় তার প্রসংশা করে স্থানীয় সাংবাদিক ও উপজেলার দৈনিক মানবজমিন প্রতিনিধি মুক্তার হোসেনও তার নিজস্ব ফেসবুক ওয়ালে ইতিবাচক সমালোচনা করে একটি পোস্ট দেন।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়