শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ জনগণকে সংগঠিত করে চূড়ান্তভাবে বিজয় অর্জন করতে হবে: মির্জা ফখরুল ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের  ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী 

প্রকাশিত : ২৫ মার্চ, ২০২৩, ০১:২৪ দুপুর
আপডেট : ২৫ মার্চ, ২০২৩, ০৪:১১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তুরাগে পুলিশকে ছুরিকাঘাত, মানসিক বিকারগস্তসহ আটক ৩

মো. রফিকুল ইসলাম মিঠু, উত্তরা (ঢাকা): শুক্রবার (২৪ মার্চ) রাত ৮টার দিকে তুরাগ থানার এসআই শাহিনুর রহমানকে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। ছুরিকাঘাতের ঘটনায় রাতভর অভিযান চালিয়ে শনিবার ভোরে মূলহোতা আব্দুর রউফকে আটক করা হয়েছে। এ নিয়ে এ ঘটনায় ৩জনকে আটক করেছে পুলিশ। তবে বাকি দু’জনের নাম জানা যায়নি।

তুরাগের ফুলবাড়িয়া বাজারসংলগ্ন একটি বাড়ি থেকে শনিবার (২৫ মার্চ) ভোর ৫টার দিকে আব্দুর রউফকে আটক করে পুলিশ। 

এর আগে, শুক্রবার (২৪ মার্চ) দিবাগত রাত ১২টা ১৪ মিনিটে আব্দুর রউফের দুই সহযোগীকে আটক করা হয়।

তুরাগের ফুলবাড়িয়া বাজারসংলগ্ন ওই বাড়িতে শুক্রবার (২৪ মার্চ) রাত ৮টার দিকে তুরাগ থানার এসআই শাহিনুর রহমানকে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে তাঁকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে এবং সেখান থেকে কুর্মিটোলা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সর্বশেষ তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন।

তুরাগ থানার দায়িত্বরত কর্মকর্তা (এসআই) আলী আজম  বলেন, ‘পুলিশকে ছুরিকাঘাতের ঘটনায় মূল হোতা আব্দুর রউফকে ভোর ৫টার দিকে আটক করা হয়েছে। পরে তাঁকে প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়।’

পরিবারের দাবি সে মানসিক ভারসাম্যহীন।দীর্ঘদিন নেশা করতে করতে সে অসুস্থ হয়ে পড়েছে। কিছুদিন আগেও তাকে রিহ্যাবে পাঠিয়ে  চিকিৎসা দেওয়া হয়েছিল।

আরআইএম/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়