শিরোনাম
◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি আলমগীর  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২২, ০৮:২৬ রাত
আপডেট : ১৩ জুলাই, ২০২২, ০৮:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীতে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

আত্মহত্যা

মোস্তাফিজুর রহমান: রাজধানীর মুগদার আহমদবাগ এলাকায় গলায় ফাঁস দিয়ে অভিষেক ভদ্র (শুভ) (২৫) নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। তিনি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার দানুয়া খোলা গ্রামের বুলু চন্দ্র ভদ্রের ছেলে এবং কবি নজরুল কলেজের মাস্টার্সের ছাত্র। 
 
বুধবার (১৩ জুলাই) সকাল ১০টার দিকে আহমেদবাগে নিজ বাসার ৪র্থ তলায় গলায় ফাঁস লাগিয়ে অভিষেক আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। 

সেখানে স্বজনরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে এসে ভর্তি করান। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এ ব্যাপারে মৃতের বাবা বুলু চন্দ্র ভদ্র এবং তার মা অর্চনা রানী কোন কিছু বলেন নি, তবে তাদের এক আত্বীয় জানিয়েছেন অভিষেক অভিমান করে আত্মহত্যা করেছেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন মুগদা থানার উপপরিদর্শক (এসআই) মোঃ আবুল আনছার। 

তিনি বলেন, পারিবারিক কলহ না অন্য কোন কারনে গলায় ফাঁস লাগিয়ে মারা গেছেন, তা তদন্ত পূর্বক ও ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত বলা যাবে। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, সে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়