শিরোনাম
◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ বাংলাদেশ নিয়ে আমার বক্তব্য বিকৃত করেছে বিজেপি: মমতা ব্যানার্জি ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির

প্রকাশিত : ০৭ এপ্রিল, ২০২৪, ১১:২৮ রাত
আপডেট : ০৮ এপ্রিল, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর আবাসিক হোটেল থেকে পরিচালক সোহানুর রহমানের মেয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার

পরিচালক সোহানুর রহমানের মেয়ে সামিয়া রহমান।

সুজন কৈরী: [২] রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দক্ষিণ যাত্রাবাড়ী ক্যামব্রিয়ান স্কুল সংলগ্ন রংধনু আবাসিক হোটেলের ২১০ নম্বর কক্ষ থেকে সামিয়া রহমান সৃষ্টির (৩৪) মরদেহ উদ্ধার করে পুলিশ। 

[৩] যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির হোসেন জানান, সামিয়ার বাসা উত্তরা ৩ নম্বর সেক্টরের ২ নম্বর রোডে। রোববার তিনি স্বামী তানিমের সঙ্গে ঝগড়া করে বাসা থেকে বের হন। দুপুরে হোটেলে উঠেন। ইফতারির সময় হোটেল স্টাফ ইফতার নিয়ে তার কক্ষের দরজা নক করে। কোনও সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দেয়। 

[৩.১] এসআই জানান, জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছিলেন তিনি। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

[৪] এ ব্যাপারে তাৎক্ষণিক তার পরিবারের কোনও বক্তব্য পাওয়া যায়নি। সৃষ্টির বাবা, বরেণ্য চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান ২০২৩ সালের ১৩ সেপ্টেম্বর মারা যান।  সম্পাদনা: সালেহ্ বিপ্লব 

  • সর্বশেষ
  • জনপ্রিয়