শিরোনাম
◈ যুক্তরাষ্ট্রের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে ভারত ◈ ব্রিকসকে দেওয়ার মতো অনেক কিছু রয়েছে বাংলাদেশের: ডা. দীপু মনি ◈ পল্টনে ফাইন্যান্স টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে ◈ ঢাকায় ৮ মাত্রার ভূমিকম্পের শঙ্কা রয়েছে: ত্রাণ প্রতিমন্ত্রী ◈ এমপি আনার হত্যা তদন্তে কোনো চাপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ তারেক রহমানসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে: সংসদে প্রধানমন্ত্রী ◈ সাধারণ নাগরিকের মতো করেই ড. ইউনূসের বিচার হচ্ছে: আইনমন্ত্রী ◈ শিগগিরই আমাদের আন্দোলন আরও বেগবান হবে: মির্জা ফখরুল ◈ ড. ইউনূসের কথা অসত্য, জনগণের জন্য অপমানজনক: আইনমন্ত্রী ◈ সরকারের ব্যাংকঋণে বেসরকারিখাতে বিনিয়োগ ব্যাহত হবে: সিপিডি

প্রকাশিত : ০৭ এপ্রিল, ২০২৪, ১১:২৮ রাত
আপডেট : ০৮ এপ্রিল, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর আবাসিক হোটেল থেকে পরিচালক সোহানুর রহমানের মেয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার

পরিচালক সোহানুর রহমানের মেয়ে সামিয়া রহমান।

সুজন কৈরী: [২] রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দক্ষিণ যাত্রাবাড়ী ক্যামব্রিয়ান স্কুল সংলগ্ন রংধনু আবাসিক হোটেলের ২১০ নম্বর কক্ষ থেকে সামিয়া রহমান সৃষ্টির (৩৪) মরদেহ উদ্ধার করে পুলিশ। 

[৩] যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির হোসেন জানান, সামিয়ার বাসা উত্তরা ৩ নম্বর সেক্টরের ২ নম্বর রোডে। রোববার তিনি স্বামী তানিমের সঙ্গে ঝগড়া করে বাসা থেকে বের হন। দুপুরে হোটেলে উঠেন। ইফতারির সময় হোটেল স্টাফ ইফতার নিয়ে তার কক্ষের দরজা নক করে। কোনও সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দেয়। 

[৩.১] এসআই জানান, জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছিলেন তিনি। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

[৪] এ ব্যাপারে তাৎক্ষণিক তার পরিবারের কোনও বক্তব্য পাওয়া যায়নি। সৃষ্টির বাবা, বরেণ্য চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান ২০২৩ সালের ১৩ সেপ্টেম্বর মারা যান।  সম্পাদনা: সালেহ্ বিপ্লব 

  • সর্বশেষ
  • জনপ্রিয়