শিরোনাম
◈ সাম্প্রদায়িক সন্ত্রাসী অশুভ শক্তি বিএনপিকে প্রতিহত করতে হবে: ওবায়দুল কাদের  ◈ রাজধানী কারওয়ান বাজারে যমুনা এক্সপ্রেসের বগি লাইনচ্যুত ◈ মুজিবনগর দিবস, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ◈ তাপপ্রবাহ অব্যাহত থাকলে সন্ধ্যায় লোডশেডিং বাড়তে পারে ◈ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আরও ৫০ বিজিপি সদস্যের অনুপ্রবেশ ◈ মহেশখালী সমন্বিত উন্নয়ন কর্তৃপক্ষ আইনের খসড়া আজ মন্ত্রিসভায় উঠছে ◈ গাজীপুরে কারখানায় বয়লার বিস্ফোরণে চীনা নাগরিকের মৃত্যু ◈ প্রধানমন্ত্রীর সৌদি আরব ও গাম্বিয়া সফর বাতিল ◈ এ বছর জিডিপি প্রবৃদ্ধি হতে পারে ৫.৭%: আইএমএফ ◈ মার্চ মাসে সারাদেশে ৬২৪ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৫০, আহত ৬৮৪ 

প্রকাশিত : ০১ মার্চ, ২০২৪, ১০:৫১ রাত
আপডেট : ০২ মার্চ, ২০২৪, ০২:৪৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আগুনে যেভাবে মারা গেলেন ভিকারুননিসার শিক্ষক ও তার মেয়ে

মুযনিবীন নাইম: [২] বৃহস্পতিবার রাজধানীর বেইলি রোডে একটি বাণিজ্যিক ভবনে লাগা আগুনে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের প্রভাতি শাখার শিক্ষক লুৎফুন নাহার করিম (লাকী) এবং তার মেয়ে অত্র প্রতিষ্ঠানের সাবেক ছাত্রী ও ব্রাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জান্নাতিন তাজরী মারা যান।

[৩] বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মরদেহ আসে। এ সময় স্ত্রী- মেয়ের মরদেহ শনাক্ত করেন গোলাম মহিউদ্দিন।

[৪] মহিউদ্দিন বিলাপ করতে করতে জানান, তার স্ত্রী দাঁতের ব্যথায় ভুগছিলেন। দাঁত দেখাতে হাসপাতালে যান মেয়েকে নিয়ে। ফেরার পথে কাচ্চি খেয়ে আসার পরামর্শ দেন তিনি নিজেই। এখন স্ত্রী-মেয়ের মৃত্যুর জন্য তিনি নিজেকে অপরাধী মনে করছেন।

[৫] মা ও মেয়ের অকাল অকাল মৃত্যুতে ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ কেকা রায় চৌধুরি। শুকবার বাদ জুমা দুপুর দুইটায় প্রতিষ্ঠানটির মূল শাখার কলেজ মাঠ প্রাঙ্গণে শিক্ষকের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।

[৬] এদিকে শুক্রবার সকাল সাড়ে ৯টা পর্যন্ত ৩৪ জনের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন নিউমার্কেট জোন পুলিশের সহকারী কমিশনার রিফাতুল ইসলাম। তিনি বলেন, পরিবারের সদস্যদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই মরদেহগুলো হস্তান্তর করা হচ্ছে। সম্পাদনা: কামরুজ্জামান

এমএন/কে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়