শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ০৮:৪২ রাত
আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ০৮:৪২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু, নবজাতকসহ ২ মরদেহ উদ্ধার

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লায় ২৪ ঘন্টায় তিনটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে কারো কোনো নাম পরিচয় সনাক্ত হয়নি।

[৩] জানাগেছে, রবিবার (২৫ ফেব্রয়ারি) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে মাদানি নগর মাদ্রাসার সামনে থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করে কাঁচপুর হাইওয়ে শিমরাইল ক্যাম্পের ইনচার্জ একেএম শরিফউদ্দিন বলেন, মৃত বৃদ্ধ মানসিক ভারসাম্যহীন ছিলো। সে সড়কে চলাফেরা করে থাকতো।

[৪] ধারণা করছি রাতে মহাসড়কে উঠার পর চলন্ত কোনো গাড়ি ধাক্কা দিয়ে চলে যায়। তার মাথায় আঘাত রয়েছে। অপরদিকে শনিবার দিবাগত রাতে ফতুল্লার কোতালেরবাগ হকবাজার এলাকায় রেলে কাটা পরে অজ্ঞাত যুবকের মৃত্যু হয়।

[৫] নারায়ণগঞ্জের চাষাঢ়া রেলওয়ে ষ্টেশনের ষ্টেশন মাষ্টার খাজা সুজন বিষয়টি নিশ্চিত করে বলেন, রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। নিহতের নাম পরিচয় শনাক্তে কাজ করছে পুলিশ।

[৬] অন্যদিকে, মাসদাইর পাকাপুল শোভন গার্মেন্টস এলাকা থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

[৭] ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, অজ্ঞাত নবজাতকের মরদেহ পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত তিনটি মরদেহের ঘটনায় পৃথক পৃথক আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল


প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়