শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ২২ মার্চ, ২০২৩, ০১:৪৪ দুপুর
আপডেট : ২২ মার্চ, ২০২৩, ০১:৪৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

থানচির বলিবাজারে অগ্নিকাণ্ড, ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণ

ত্রাণ বিতরণ করছেন বিজিবি বান্দরবান জেলা সেক্টর কমান্ডার মো. শাহরিয়ার

রেমবো ত্রিপুরা, থানচি (বান্দরবান): বান্দরবানের থানচিতে বলিবাজার ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের তাৎক্ষণিক বিজিবি ত্রাণ বিতরণ করেছে।

বুধবার (২২ মার্চ) ভোরে থানচি উপজেলা বলিবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫৩টি দোকান ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে বিজিবি কর্তৃক তাৎক্ষণিক ভাবে চাল, ডাল, আতা, চিনি ও পেঁয়াজসহ অন্যান্য জরুরি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন বিজিবি বান্দরবান জেলা সেক্টর কমান্ডার মো. শাহরিয়ার। তিনি বলেন, আপনারা সব কিছু হারিয়েছেন, আপনাদের পাশে আছি। তাৎক্ষণিক ভাবে আপনাদের সহযোগিতা করছি, পরবর্তীতে আরো সহযোগিতা করা হবে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়