শিরোনাম
◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ ◈ খোঁজ মিলছে না উকিল আবদুস সাত্তারের প্রতিদ্বন্দ্বী আসিফের

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২২, ১১:১০ দুপুর
আপডেট : ২৮ নভেম্বর, ২০২২, ০২:২৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মহাখালী রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্যু

মহাখালী

মোস্তাফিজুর রহমান: রাজধানীর মহাখালী রেলগেইট এলাকায় ট্রেনের ধাক্কায় বদরুল আলম (৩৫) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। রোববার (২৭ নভেম্বর) রাত ৭টার দিকে এ ঘটনাটি ঘটে।

মৃত বদরুল আলমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাত সাড়ে ৮টায় চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৮ নাভেম্বর) সকাল সাড়ে ৭টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, গতকাল (রোববার) সন্ধ্যায় মহাখালী ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় আহত যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যায় সে। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে আছে। বিষয়টির রেলওয়ে থানাকে জানানো হয়েছে।

হাসপাতালে নিয়ে আসা পথচারী মেহেদী হাসান জানান, মহাখালী ক্রসিং এর ১৫ গজ ও দূরে রেল লাইনের পাশ দিয়ে হাঁটতে ছিলেন তিনি। এসময়ে পেছন থেকে আসা কমলাপুরগামী একটি ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়ে আহত হয়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাতেই ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

নিহতের ভগ্নিপতি শাহআলম বলেন, বদরুল আলম একসময় মহাখালী শাহীন কলেজে লেখাপড়া করতেন। সেই সুবাদে মহাখালী এলাকায় নারায়ণগঞ্জ থেকে বন্ধুদের সঙ্গে মাঝেমধ্যে দেখা করতে বা ঘুরতে আসতেন। গতকাল রোববার নারায়ণগঞ্জ থেকে মহাখালীতে আসেন। রাতে খবর পাই ট্রেনের ধাক্কা আহত হয়েছে।পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এসে তাকে আহত অবস্থায় দেখতে পাই চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার কাঞ্চন গ্রামের আব্দুস সবুরের ছেলে বদরুল। দুই ভাই দুই বোনের মধ্যে সে ছিল তৃতীয়। ছয় মাস বয়সী এক ছেলের জনক ছিলেন তিনি। পেশায় সে বর্তমানে  মুদি দোকান ব্যবসায়ী ছিলেন।

এমআর/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়