শিরোনাম
◈ চট্টগ্রামে জুতার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২২, ১১:১০ দুপুর
আপডেট : ২৮ নভেম্বর, ২০২২, ০২:২৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মহাখালী রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্যু

মহাখালী

মোস্তাফিজুর রহমান: রাজধানীর মহাখালী রেলগেইট এলাকায় ট্রেনের ধাক্কায় বদরুল আলম (৩৫) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। রোববার (২৭ নভেম্বর) রাত ৭টার দিকে এ ঘটনাটি ঘটে।

মৃত বদরুল আলমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাত সাড়ে ৮টায় চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৮ নাভেম্বর) সকাল সাড়ে ৭টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, গতকাল (রোববার) সন্ধ্যায় মহাখালী ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় আহত যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যায় সে। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে আছে। বিষয়টির রেলওয়ে থানাকে জানানো হয়েছে।

হাসপাতালে নিয়ে আসা পথচারী মেহেদী হাসান জানান, মহাখালী ক্রসিং এর ১৫ গজ ও দূরে রেল লাইনের পাশ দিয়ে হাঁটতে ছিলেন তিনি। এসময়ে পেছন থেকে আসা কমলাপুরগামী একটি ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়ে আহত হয়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাতেই ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

নিহতের ভগ্নিপতি শাহআলম বলেন, বদরুল আলম একসময় মহাখালী শাহীন কলেজে লেখাপড়া করতেন। সেই সুবাদে মহাখালী এলাকায় নারায়ণগঞ্জ থেকে বন্ধুদের সঙ্গে মাঝেমধ্যে দেখা করতে বা ঘুরতে আসতেন। গতকাল রোববার নারায়ণগঞ্জ থেকে মহাখালীতে আসেন। রাতে খবর পাই ট্রেনের ধাক্কা আহত হয়েছে।পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এসে তাকে আহত অবস্থায় দেখতে পাই চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার কাঞ্চন গ্রামের আব্দুস সবুরের ছেলে বদরুল। দুই ভাই দুই বোনের মধ্যে সে ছিল তৃতীয়। ছয় মাস বয়সী এক ছেলের জনক ছিলেন তিনি। পেশায় সে বর্তমানে  মুদি দোকান ব্যবসায়ী ছিলেন।

এমআর/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়