শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ০৩:০২ দুপুর
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ০৩:০২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিমানবন্দর সড়কে বাসের ধাক্কায় কিশোর নিহত

বিমানবন্দর ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক

মোস্তাফিজুর রহমান: রাজধানীর বিমানবন্দর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাস ধাক্কায় অজ্ঞাতনামা কিশোর (১৪)  নিহত হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি। তবে, ঐ এলাকায় তাকে সিলটি কিশোর হিসাবে চিনেন। সে ঐ এলাকাতে ভাসমান প্রকৃতির। তার পরনে ছিল জিন্স প্যান্ট ও হাফ হাতা গেঞ্জি।

বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম বলেন, গত রাত (৩০ সেপ্টেম্বর) দেড়টার দিকে বিমানবন্দর সিভিল এভিয়েশন এর নতুন ভবন সংলগ্ন  রাস্তা পার হওয়ার সময় দুইটি বাস পাল্লাপাল্লি করে যাওয়ার সময় সে একটি বাসের ধাক্কায় গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে প্রান হারায়। সে হয়তো সে সময়ে মাদক সেবন করা ছিল।

তিনি বলেন, ঐ এলাকার সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হচ্ছে, ঘাতক বাস দুটি সনাক্তের চেষ্টা করা চলছে বলেও জানা এসআই।

তিনি আরও বলেন, আইনি প্রকৃয়া শেষে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়