শিরোনাম
◈ আজ স্বল্প দূরত্বের কিছু যাত্রীবাহী ট্রেন চলাচল করবে: রেলওয়ে ◈ নাশকতাকারীদের ছাড় না দিতে প্রধানমন্ত্রীর কাছে জ্যেষ্ঠ সাংবাদিকদের দাবি ◈ কোটা আন্দোলনের তিন সমন্বয়কের সন্ধান মিলেছে ◈ জনমনে স্বস্তি ফিরে এলেই কারফিউ প্রত্যাহার: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ যে কোন সহিংস ঘটনার নিন্দা করে যুক্তরাষ্ট্র: ম্যাথু মিলার ◈ দুষ্কৃতিদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ পুলিশের ◈ ঢাকার বাইরের কারফিউ পরিস্থিতি ◈ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক তাদের আইনের আওতায় আনা হবে: আইজিপি ◈ জনগণকেই এ জঙ্গিবাদ-সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে প্রধানমন্ত্রী ◈ ১৮ থেকে ২০ জুলাই তিন দিনে ৯৯৯-এ সোয়া লাখ ফোন কল

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ০১:৫৪ দুপুর
আপডেট : ১১ জুলাই, ২০২৪, ০১:৫৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় গাড়ি চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

শাহাজাদা এমরান, কুমিল্লা: [২] ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বেলতলী এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

[৩] বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল ৮টায় এ দুর্ঘটনা ঘটে। 

[৪] নিহত মোহাম্মদ আলী (৪৭) ঢাকার কেরানীগঞ্জ থানার খেজুরেরবাগ গ্রামের শাহেদ আলী সরদারের ছেলে।

[৫] প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলতলী নার্সারির সামনে চট্টগ্রাম মুখি একটি মোটরসাইকেলকে দ্রুতগামী একটি গাড়ি চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী নিহত হয়। কিছুক্ষন পর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে আসে।

[৬] এ বিষয়ে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শরীফ জানান, ঘটনাস্থলে এসে মরদেহের সুরাতহাল রিপোর্ট তৈরি করে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও মরদেহ থানায় নিয়ে যাওয়া হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়