শিরোনাম
◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ ভেটোর তীব্র নিন্দা,মার্কিন নীতি আন্তর্জাতিক আইনের নির্লজ্জ লংঘন : ফিলিস্তিন ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

প্রকাশিত : ০৯ মার্চ, ২০২৩, ০৪:০৮ দুপুর
আপডেট : ০৯ মার্চ, ২০২৩, ০৪:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাহসিকা নারী উদ্যোক্তা সমাবেশ অনুষ্ঠিত

সাহসিকা নারী উদ্যোক্তা সমাবেশ ও কর্মশালা

এস.ইসলাম জয়: আন্তর্জাতিক নারী দিবসে  শতাধিক নারী উদ্যোক্তার অংশগ্রহণে অনুষ্ঠিত হলো সাহসিকা নারী উদ্যোক্তা সমাবেশ ও কর্মশালা। 

বুধবার (৮ মার্চ) বিকেলে রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

সাহস করে স্বপ্ন নিয়ে যে সকল নারী কিছু করার প্রয়াসে যাত্রা শুরু করে তাদের জন্য ‘বাধ ভেঙে দাওৃ স্লোগানে দিনব্যাপী এ আয়াজনে যেকোনো পন্য বা সেবার ধরন, মান, বাজার চাহিদা, প্রচার কৌশল, নেটওয়ার্কিং, অর্থায়ন প্রক্রিয়াসহ খুঁটিনাটি নানা বিষয় নিয়ে পরামর্শ ও প্রশিক্ষণ প্রদান করা হয়। 

উৎসবমুখর এ আয়োজনে উইমেন এন্ড ই কমার্স ট্রাস্টের প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা, বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের উপপরিচালক ও পেশা প্রশিক্ষক মো. আনিসুর রহমান, লেখক, প্রশিক্ষক ও বাংলাদেশ ব্যাংকের উপপরিচালক নাজমুল হুদা, সোনারগাঁও ইউনিভার্সিটির সহাকারী অধ্যাপক ও জেসিআই ঢাকার ভাইস প্রেসিডেন্ট তাজবীর সজিব, মাইডাস ফাইন্যান্সের এজিএম মো. এনামুল ইসলাম, আইআইডিএফসি এর  এসিস্ট্যান্ট ম্যানেজার মো. কামরুজ্জামান এবং ইউএস বাংলা ফুটওয়্যারের লিমিটেডের ডিজিটাল মার্কেটিং প্রধান ফরিদুজ্জামান স্বাধীন ও সাহিসিকা কর্মশালার আহবায়ক মো. আল-আমিন আলোচনায় অংশ নেন। 

নারীদের জন্য বিশেষ দিনে নারী উদ্যোক্তাদের নিয়ে সাহসিকা শিরোনামে এ বিশেষ উদ্যোগের আয়োজক উন্নয়ন সংস্থা 'স্বপ্নশীলন' ও পেশা পোর্টাল ক্যারিয়ার কেয়ার ও  উইমেন এন্ড ই কমার্স ট্রাস্ট (উই)। ব্র্যাক ব্যাংক ওমেন ব্যাংকিং সেগমেন্ট তাঁরার পৃষ্ঠপোষকতায় এ উদ্যাগের আয়োজন সহযোগী মাইডাস ফাইন্যান্সিং লি এবং প্রচারণা.কম।

এসআইজে/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়