শিরোনাম
◈ রাজধানীর বেইলি রোডে আগুন: আটকাপড়াদের উদ্ধার করছে ফায়ার সার্ভিস ◈ ভারত- বাংলাদেশের সম্পর্কের শেকড় অনেক গভীরে:কোলকাতায় নৌপরিবহন প্রতিমন্ত্রী ◈ বেইলি রোডে কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট ◈ ১৫৭ বিদেশি বন্দিকে নিজ নিজ দেশে ফেরত পাঠাতে হাইকোর্টের নির্দেশ ◈ শুক্রবার কমছে সয়াবিন তেলের দাম ◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষুধ ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিদ্যুতের দাম বাড়ছে ৮.৫০ শতাংশ, ফেব্রুয়ারিতেই কার্যকর

প্রকাশিত : ০৯ মার্চ, ২০২৩, ০৪:০৮ দুপুর
আপডেট : ০৯ মার্চ, ২০২৩, ০৪:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাহসিকা নারী উদ্যোক্তা সমাবেশ অনুষ্ঠিত

সাহসিকা নারী উদ্যোক্তা সমাবেশ ও কর্মশালা

এস.ইসলাম জয়: আন্তর্জাতিক নারী দিবসে  শতাধিক নারী উদ্যোক্তার অংশগ্রহণে অনুষ্ঠিত হলো সাহসিকা নারী উদ্যোক্তা সমাবেশ ও কর্মশালা। 

বুধবার (৮ মার্চ) বিকেলে রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

সাহস করে স্বপ্ন নিয়ে যে সকল নারী কিছু করার প্রয়াসে যাত্রা শুরু করে তাদের জন্য ‘বাধ ভেঙে দাওৃ স্লোগানে দিনব্যাপী এ আয়াজনে যেকোনো পন্য বা সেবার ধরন, মান, বাজার চাহিদা, প্রচার কৌশল, নেটওয়ার্কিং, অর্থায়ন প্রক্রিয়াসহ খুঁটিনাটি নানা বিষয় নিয়ে পরামর্শ ও প্রশিক্ষণ প্রদান করা হয়। 

উৎসবমুখর এ আয়োজনে উইমেন এন্ড ই কমার্স ট্রাস্টের প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা, বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের উপপরিচালক ও পেশা প্রশিক্ষক মো. আনিসুর রহমান, লেখক, প্রশিক্ষক ও বাংলাদেশ ব্যাংকের উপপরিচালক নাজমুল হুদা, সোনারগাঁও ইউনিভার্সিটির সহাকারী অধ্যাপক ও জেসিআই ঢাকার ভাইস প্রেসিডেন্ট তাজবীর সজিব, মাইডাস ফাইন্যান্সের এজিএম মো. এনামুল ইসলাম, আইআইডিএফসি এর  এসিস্ট্যান্ট ম্যানেজার মো. কামরুজ্জামান এবং ইউএস বাংলা ফুটওয়্যারের লিমিটেডের ডিজিটাল মার্কেটিং প্রধান ফরিদুজ্জামান স্বাধীন ও সাহিসিকা কর্মশালার আহবায়ক মো. আল-আমিন আলোচনায় অংশ নেন। 

নারীদের জন্য বিশেষ দিনে নারী উদ্যোক্তাদের নিয়ে সাহসিকা শিরোনামে এ বিশেষ উদ্যোগের আয়োজক উন্নয়ন সংস্থা 'স্বপ্নশীলন' ও পেশা পোর্টাল ক্যারিয়ার কেয়ার ও  উইমেন এন্ড ই কমার্স ট্রাস্ট (উই)। ব্র্যাক ব্যাংক ওমেন ব্যাংকিং সেগমেন্ট তাঁরার পৃষ্ঠপোষকতায় এ উদ্যাগের আয়োজন সহযোগী মাইডাস ফাইন্যান্সিং লি এবং প্রচারণা.কম।

এসআইজে/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়