শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৫ নভেম্বর, ২০২৩, ০৫:০০ বিকাল
আপডেট : ১৫ নভেম্বর, ২০২৩, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লুকিয়ে ৬ মাস শপিংমলের সিঁড়ির নিচে সংসার!

সাজিয়া আক্তার: চীনের একটি শপিংমলের সিঁড়ির নিচে নিরাপত্তা ব্যবস্থাকে ফাঁকি দিয়ে টানা ৬ মাস থেকেছেন এক ব্যক্তি। শুধু থেকেছেন বললে ভুল বলা হবে, সেখানে তাঁবু বানান এবং সেই তাঁবুর ভেতরে ছিল একটি কম্পিউটার ও চেয়ার। রীতিমতো বানিয়েছেন সংসার। তবে শেষ রক্ষা হয়নি তার। ধরা পড়েছেন পুলিশের কাছে। 

প্রতিদিন মোবাইল ও কম্পিউটার চার্জ দিতেন ওই ব্যক্তি। এরপরও তাকে শনাক্ত করা যায়নি। তবে কয়েক মাস আগে এক নিরাপত্তাকর্মী তাকে ধরে ফেলেন। পরে তিনি বলেন, নিরিবিলি পড়াশোনা করার জন্য এখানে আশ্রয় নিয়েছেন। 

এই কথা বলার পর ওই নিরাপত্তাকর্মী তাকে সেখানে থাকতে দেন। তবে গত ৩০ অক্টোবর এই তথ্য জেনে যায় শপিংমল কর্তৃপক্ষ। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। 

ঠিক কী কারণে ওই সিঁড়ির নিচে ছিলেন, তা জানাননি ওই ব্যক্তি। তবে চীনে এভাবে সিঁড়ির নিচে সংসার করা স্বাভাবিক ঘটনা। আর দক্ষিণ কোরিয়ায় তো বাড়ির সিঁড়ির নিচে থাকা একটি প্রথাই হয়ে গেছে। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়