শিরোনাম
◈ বেইলি রোডে আগুন: ১২ জন ঢামেকে চিকিৎসাধীন ◈ রাজধানীর বেইলি রোডে আগুন: আটকাপড়াদের উদ্ধার করছে ফায়ার সার্ভিস ◈ ভারত- বাংলাদেশের সম্পর্কের শেকড় অনেক গভীরে:কোলকাতায় নৌপরিবহন প্রতিমন্ত্রী ◈ বেইলি রোডে কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট ◈ ১৫৭ বিদেশি বন্দিকে নিজ নিজ দেশে ফেরত পাঠাতে হাইকোর্টের নির্দেশ ◈ শুক্রবার কমছে সয়াবিন তেলের দাম ◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষুধ ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ১৫ নভেম্বর, ২০২৩, ০৫:০০ বিকাল
আপডেট : ১৫ নভেম্বর, ২০২৩, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লুকিয়ে ৬ মাস শপিংমলের সিঁড়ির নিচে সংসার!

সাজিয়া আক্তার: চীনের একটি শপিংমলের সিঁড়ির নিচে নিরাপত্তা ব্যবস্থাকে ফাঁকি দিয়ে টানা ৬ মাস থেকেছেন এক ব্যক্তি। শুধু থেকেছেন বললে ভুল বলা হবে, সেখানে তাঁবু বানান এবং সেই তাঁবুর ভেতরে ছিল একটি কম্পিউটার ও চেয়ার। রীতিমতো বানিয়েছেন সংসার। তবে শেষ রক্ষা হয়নি তার। ধরা পড়েছেন পুলিশের কাছে। 

প্রতিদিন মোবাইল ও কম্পিউটার চার্জ দিতেন ওই ব্যক্তি। এরপরও তাকে শনাক্ত করা যায়নি। তবে কয়েক মাস আগে এক নিরাপত্তাকর্মী তাকে ধরে ফেলেন। পরে তিনি বলেন, নিরিবিলি পড়াশোনা করার জন্য এখানে আশ্রয় নিয়েছেন। 

এই কথা বলার পর ওই নিরাপত্তাকর্মী তাকে সেখানে থাকতে দেন। তবে গত ৩০ অক্টোবর এই তথ্য জেনে যায় শপিংমল কর্তৃপক্ষ। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। 

ঠিক কী কারণে ওই সিঁড়ির নিচে ছিলেন, তা জানাননি ওই ব্যক্তি। তবে চীনে এভাবে সিঁড়ির নিচে সংসার করা স্বাভাবিক ঘটনা। আর দক্ষিণ কোরিয়ায় তো বাড়ির সিঁড়ির নিচে থাকা একটি প্রথাই হয়ে গেছে। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়