শিরোনাম
◈ গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল ◈ পাগলা মসজিদের দানবাক্সে এবার ২৭ বস্তা টাকা, গণনা চলছে ◈ তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি ◈ সাতক্ষীরায় এমপি দোলনের গাড়িতে হামলা ◈ চুয়াডাঙ্গার পরিস্থিতি এখন মরুভূমির মতো, তাপমাত্রা ৪১ দশমিক  ৫ ডিগ্রি ◈ ফরিদপুরে পঞ্চপল্লীতে গণপিটুনিতে ২ ভাই নিহতের ঘটনায় গ্রেপ্তার ১ ◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক

প্রকাশিত : ১৯ নভেম্বর, ২০২২, ০৯:৫৪ রাত
আপডেট : ২০ নভেম্বর, ২০২২, ১০:৪৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিশ্বের সবচেয়ে সুন্দরী পুলিশ, তার রূপে সকলেই মুগ্ধ

ডায়না রামিরেজ

সঞ্চয় বিশ্বাস: খাকি পোশাকে হাতে হাতকড়া এবং লাঠি, এমন চেহারা চোখের সামনে ভেসে উঠলে সম্মানের সঙ্গে সঙ্গে মনে কোথাও ভয়ের উদ্রেকও হয়। পুলিশকে এড়িয়ে চলার স্বভাবও থাকে অনেকের। কিন্তু কলোম্বিয়ার মেডেলিনের কাহিনিটা একটু অন্য রকম। তবে তাকে দেখে সবাই মুগ্ধ। আনন্দবাজার

পুলিশের সমাজমাধ্যমে যে অ্যাকাউন্ট রয়েছে, তাতে পোস্ট করা সমস্ত ছবি এবং ভিডিওতে মন্তব্যের বন্যা বইয়ে দিচ্ছেন কলোম্বিয়ার বাসিন্দারা। তারা সবাই নাকি পুলিশের রূপে মুগ্ধ। আর সেই পুলিশ হচ্ছেন ডায়না রামিরেজ়। তিনি কলোম্বিয়ার মেডেলিন এলাকার বাসিন্দা।

পেশাগত কারণে তার যে কঠিন জীবনশৈলী মেনে দিন কাটানো উচিত বলে ভেবেছিলেন, তার একদম বিপরীত পথে চলেন ডায়না। তার ইনস্টাগ্রাম ভর্তি ছবি এবং ভিডিও। কখনও তার পরনে উর্দি, কখনও বা অন্য পোশাক। স্থানীয় একটি রেডিও চ্যানেলে কাজও করেন তিনি। তার নিজের ভিডিও পোস্টও করেন নিজের ইনস্টাগ্রামে।

সম্প্রতি একটি পুরস্কারও পেয়েছেন সেই রূপবতী পুলিশ কর্মকর্তা। পুলিশে কর্মরত হয়েও তিনি অনলাইন মাধ্যমে যে ধরনের বিষয়বস্তুর উপর কাজ করে দর্শকের কাছে পৌঁছচ্ছেন, সেই কারণেই এই পুরস্কার দেওয়া হয়েছে তাকে।

ডায়না জানান, অনেকে তাকে এই পেশা ছেড়ে মডেলিং করতে বলেছিলেন। তিনি এত সুন্দর দেখতে, তাকে নাকি পুলিশের পেশায় মানায় না। মডেলিং পেশায় যাবেন কি না, এই প্রসঙ্গে ডায়নাকে জিজ্ঞাসা করলে তিনি জানান, এই পেশা ছেড়ে যাওয়ার কোনও রকম চিন্তাভাবনা বর্তমানে আমি করছি না। আমাকে যদি জিজ্ঞাসা করা হয়, পরের জন্মে আমি কোন পেশার সঙ্গে যুক্ত হতে চাই, আমি আবারও পুলিশ হতেই চাইবো।

তিনি আরও বলেন, এই পেশায় থাকাকালীন আমি যা যা শিখেছি, তা আমাকে নারী হিসাবেও পূর্ণতা দিয়েছে। সম্পাদনা: নাহিদ হাসান

এসবিটু/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়