শিরোনাম
◈ ১০ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী ◈ জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর সোনার বাংলা থেকে দুর্নীতি নির্মূল করাই আমাদের লক্ষ্য: হাইকোর্ট ◈ বৈশ্বিক কারণে দ্রব্যমূল্যের দাম বাড়ায় কষ্টে আছে মানুষ: কাদের ◈ ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন পরীমণি ◈ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগকারিদের জন্য বিশেষ সুযোগ  ◈ রংপুর সিটি নির্বাচনে মোস্তাফাকে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশনের ◈ পুলিশে ছেয়ে গেছে চীনের রাজপথ ◈ টাঙ্গাইলে বাসচাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত ◈ লক্ষ্মীপুরে বিএনপির ৫ নেতাকে অব্যাহতি 

প্রকাশিত : ১৯ নভেম্বর, ২০২২, ০৯:৫৪ রাত
আপডেট : ২০ নভেম্বর, ২০২২, ১০:৪৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিশ্বের সবচেয়ে সুন্দরী পুলিশ, তার রূপে সকলেই মুগ্ধ

ডায়না রামিরেজ

সঞ্চয় বিশ্বাস: খাকি পোশাকে হাতে হাতকড়া এবং লাঠি, এমন চেহারা চোখের সামনে ভেসে উঠলে সম্মানের সঙ্গে সঙ্গে মনে কোথাও ভয়ের উদ্রেকও হয়। পুলিশকে এড়িয়ে চলার স্বভাবও থাকে অনেকের। কিন্তু কলোম্বিয়ার মেডেলিনের কাহিনিটা একটু অন্য রকম। তবে তাকে দেখে সবাই মুগ্ধ। আনন্দবাজার

পুলিশের সমাজমাধ্যমে যে অ্যাকাউন্ট রয়েছে, তাতে পোস্ট করা সমস্ত ছবি এবং ভিডিওতে মন্তব্যের বন্যা বইয়ে দিচ্ছেন কলোম্বিয়ার বাসিন্দারা। তারা সবাই নাকি পুলিশের রূপে মুগ্ধ। আর সেই পুলিশ হচ্ছেন ডায়না রামিরেজ়। তিনি কলোম্বিয়ার মেডেলিন এলাকার বাসিন্দা।

পেশাগত কারণে তার যে কঠিন জীবনশৈলী মেনে দিন কাটানো উচিত বলে ভেবেছিলেন, তার একদম বিপরীত পথে চলেন ডায়না। তার ইনস্টাগ্রাম ভর্তি ছবি এবং ভিডিও। কখনও তার পরনে উর্দি, কখনও বা অন্য পোশাক। স্থানীয় একটি রেডিও চ্যানেলে কাজও করেন তিনি। তার নিজের ভিডিও পোস্টও করেন নিজের ইনস্টাগ্রামে।

সম্প্রতি একটি পুরস্কারও পেয়েছেন সেই রূপবতী পুলিশ কর্মকর্তা। পুলিশে কর্মরত হয়েও তিনি অনলাইন মাধ্যমে যে ধরনের বিষয়বস্তুর উপর কাজ করে দর্শকের কাছে পৌঁছচ্ছেন, সেই কারণেই এই পুরস্কার দেওয়া হয়েছে তাকে।

ডায়না জানান, অনেকে তাকে এই পেশা ছেড়ে মডেলিং করতে বলেছিলেন। তিনি এত সুন্দর দেখতে, তাকে নাকি পুলিশের পেশায় মানায় না। মডেলিং পেশায় যাবেন কি না, এই প্রসঙ্গে ডায়নাকে জিজ্ঞাসা করলে তিনি জানান, এই পেশা ছেড়ে যাওয়ার কোনও রকম চিন্তাভাবনা বর্তমানে আমি করছি না। আমাকে যদি জিজ্ঞাসা করা হয়, পরের জন্মে আমি কোন পেশার সঙ্গে যুক্ত হতে চাই, আমি আবারও পুলিশ হতেই চাইবো।

তিনি আরও বলেন, এই পেশায় থাকাকালীন আমি যা যা শিখেছি, তা আমাকে নারী হিসাবেও পূর্ণতা দিয়েছে। সম্পাদনা: নাহিদ হাসান

এসবিটু/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়