শিরোনাম
◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:৫৫ বিকাল
আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ০২:২৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডিআরএস কক্ষে ক্যামেরা বসানোর পরামর্শ মাইকেল ভনের

স্পোর্টস ডেস্ক: ভারত-ইংল্যান্ডের চলতি টেস্ট সিরিজে ডিআরএস বিতর্ক নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। এর মধ্যে নতুন করে সমালোচনার ঝড় উঠেছে রাঁচি টেস্টে জো রুটের লেগ বিফোরের আউট নিয়ে। প্রথম ইনিংসে সেঞ্চুরি করা জো রুট দ্বিতীয় ইনিংসে রবিচন্দ্রন অশ্বিনের বলে আউট হন। আম্পায়ার কুমার ধর্মসেনা আউট না দিলে রিভিউ নেয়ার সিদ্ধান্ত নেয় ভারত।

রিপ্লেতে দেখা যায় বলটি লাইনের খুব কাছে ছুঁয়ে স্ট্যাম্পের দিকে চলে যায়। বদলে যায় আম্পায়ারের সিদ্ধান্ত। আর তাতে খুব একটা সন্তুষ্ট ছিলো না ইংলিশরা। তাই তো ড্রেসিংরুমে ফিরেই মনিটরে ডিআরএস কল চেক করেন রুট। -যমুনা টিভি

এমন কান্ডে মুখ খুলেছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন। টুইটারে একটি পোস্ট দিয়ে তিনি লিখেছিলেন, বলটি লেগ স্ট্যাম্পের বাইরে পিচ করা হয়েছিলো আর রুটকে আউট দেয়া উচিত হয়নি আম্পায়ারের। যদিও পরে সেই পোস্ট ডিলিট করে দিয়েছেন ভন।

এক সাক্ষাৎকারে ভন জানান, এসব বিতর্ক থেকে দূরে থাকার সহজ উপায় হচ্ছে ডিআরএসের কক্ষে ক্যামেরা বসানো। ইংলিশদের সাবেক অধিনায়ক বলেন, সিদ্ধান্ত যখন নেয়া হচ্ছে, তখন একটা ক্যামেরা আর মাইক্রোফোন থাকুক ডিআরএস কক্ষে। যাতে আমরা সবাই জানতে পারি কী হচ্ছে সেখানে। ব্যাপারটির মধ্যে কতটা মানবিক দিক আছে, আর একজন আইসিসি কর্মকর্তা যদি থাকেন, তাহলে আমরা জানবো যে স্বচ্ছতাও আছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়