শিরোনাম
◈ চার বছর পর বিধিনিষেধহীন মুক্ত পরিবেশে পহেলা বৈশাখ ◈ পহেলা বৈশাখে ইলিশের দাম চড়া ◈ নববর্ষ ১৪৩১ বঙ্গাব্দকে বরণে বর্ণাঢ্য র‌্যালি করবে আওয়ামী লীগ ◈ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে: প্রধানমন্ত্রী ◈ নতুন বছর মানে ব্যর্থতা পেছনে ফেলে সমৃদ্ধ আগামী নির্মাণ করা: মির্জা ফখরুল ◈ ইসরায়েলের তেল আবিব থেকে সরাসরি ঢাকায় ফ্লাইট অবতরণ ◈ বিএনপি গুম-নির্যাতনের কাল্পনিক তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে: ওবায়দুল কাদের ◈ সরকারি খরচে ৩০৪৮টি মামলায় আইনি সহায়তা প্রদান ◈ রেল ভ্রমণে মানুষের আস্থা তৈরি হয়েছে: রেল মন্ত্রী  ◈ অস্ট্রেলিয়ায় শপিংমলে ছুরি হামলায় নিহত ৫, আততায়ী মারা গেছে পুলিশের গুলিতে

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:৫৫ বিকাল
আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ০২:২৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডিআরএস কক্ষে ক্যামেরা বসানোর পরামর্শ মাইকেল ভনের

স্পোর্টস ডেস্ক: ভারত-ইংল্যান্ডের চলতি টেস্ট সিরিজে ডিআরএস বিতর্ক নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। এর মধ্যে নতুন করে সমালোচনার ঝড় উঠেছে রাঁচি টেস্টে জো রুটের লেগ বিফোরের আউট নিয়ে। প্রথম ইনিংসে সেঞ্চুরি করা জো রুট দ্বিতীয় ইনিংসে রবিচন্দ্রন অশ্বিনের বলে আউট হন। আম্পায়ার কুমার ধর্মসেনা আউট না দিলে রিভিউ নেয়ার সিদ্ধান্ত নেয় ভারত।

রিপ্লেতে দেখা যায় বলটি লাইনের খুব কাছে ছুঁয়ে স্ট্যাম্পের দিকে চলে যায়। বদলে যায় আম্পায়ারের সিদ্ধান্ত। আর তাতে খুব একটা সন্তুষ্ট ছিলো না ইংলিশরা। তাই তো ড্রেসিংরুমে ফিরেই মনিটরে ডিআরএস কল চেক করেন রুট। -যমুনা টিভি

এমন কান্ডে মুখ খুলেছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন। টুইটারে একটি পোস্ট দিয়ে তিনি লিখেছিলেন, বলটি লেগ স্ট্যাম্পের বাইরে পিচ করা হয়েছিলো আর রুটকে আউট দেয়া উচিত হয়নি আম্পায়ারের। যদিও পরে সেই পোস্ট ডিলিট করে দিয়েছেন ভন।

এক সাক্ষাৎকারে ভন জানান, এসব বিতর্ক থেকে দূরে থাকার সহজ উপায় হচ্ছে ডিআরএসের কক্ষে ক্যামেরা বসানো। ইংলিশদের সাবেক অধিনায়ক বলেন, সিদ্ধান্ত যখন নেয়া হচ্ছে, তখন একটা ক্যামেরা আর মাইক্রোফোন থাকুক ডিআরএস কক্ষে। যাতে আমরা সবাই জানতে পারি কী হচ্ছে সেখানে। ব্যাপারটির মধ্যে কতটা মানবিক দিক আছে, আর একজন আইসিসি কর্মকর্তা যদি থাকেন, তাহলে আমরা জানবো যে স্বচ্ছতাও আছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়