শিরোনাম
◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ২০ নভেম্বর, ২০২৩, ১২:০৬ দুপুর
আপডেট : ২০ নভেম্বর, ২০২৩, ১২:০৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রোহিত শর্মা- কোহলিদের নিয়ে আমরা গর্বিত: শেহবাগ,গম্ভীর ও হরভজন

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপে ফাইনালে আগ পর্যন্ত ভারতের যাত্রাটা ছিল দুর্দান্ত। অপ্রতিরোধ্য ভারতকে গ্রুপ পর্ব, সেমিফাইনালে হারাতে পারেনি কোনো দলই। গ্রুপ পর্বে নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়ার মতো দলগুলোর বিপক্ষেও জয় পেয়েছিল রোহিত শর্মার দল। তবে ফাইনালে চিরচেনা সেই ছন্দ ধরে রাখতে পারেনি ভারত। অজিদের কাছে শোচনীয়ভাবে পরাজিত হয়ে বিশ্বকাপ জেতা হয়ে উঠেনি স্বাগতিকদের। ভারতের এমন পরাজয়ের দেশটির সাবেক ক্রিকেটাররা সমালোচনায় মেতেছেন। একই সঙ্গে প্রশংসায় ভাসিয়েছেন অস্ট্রেলিয়া। 

ভারতের সাবেক ওপেনার এবং বীরেন্দের শেহবাগ ফাইনাল হারলেও পাশে দাঁড়িয়েছেন কোহলিদের। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লেখেন, বিশ্বকাপ জেতায় অস্ট্রেলিয়াকে অভিনন্দন। ফাইনালে তারাই সেরা ছিল। ট্র্যাভিস হেড অবিশ্বাস্য ছিল। ফাইনালে ম্যান অফ দ্য ম্যাচ হয়েছে, অস্ট্রেলিয়াকে সেমিফাইনাল জিতিয়েছে। বিশ্বকাপ ফাইনালের ইতিহাসে অন্যতম সেরা ইনিংস খেলেছে। পুরো আসরজুড়ে ভারতের ক্রিকেটাররা যে প্রচেষ্টা দেখিয়েছে তার জন্য আমরা গর্ব করতেই পারি। পুরো বিশ্বকাপজুড়েই তারা আমাদেরকে অনেক সুন্দর মুহূর্ত উপহার দিয়েছে। 

দেশটির সাবেক স্পিনার হরভজন সিং লেখেন, ভারতীয়দের জন্য এই ধাক্কা কাটিয়ে উঠা কঠিন। আমরা আমাদের ক্রিকেটারদের নিয়ে গর্বিত। আমরা তোমাদের  ভালোবাসি টিম ইন্ডিয়া। গৌতম গম্ভীর লেখেন, আমি যেটা আগেও বলেছি আমরা একটি চ্যাম্পিয়ন দল। অনেক অনেক অভিনন্দন অস্ট্রেলিয়া। 

এলআরবি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়