শিরোনাম
◈ মুগদায় ডিএসসিসির ময়লার গাড়ির ধাক্কায় কিশোর নিহত ◈ বাংলাদেশ-চীন সামরিক মহড়া মে মাসে, নজর রাখবে ভারত ◈ দুই শিক্ষার্থীর মৃত্যু: চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, যান চলাচল শুরু ◈ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক ভারত, চীন বা রাশিয়ার মাধ্যমে পরিচালিত নয়: মার্কিন কর্মকর্তা ◈ সিলেটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২ ◈ থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ◈ রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়, হাইকোর্টের রায় ◈ শিক্ষক নিয়োগ: ১৪ লাখ টাকায় চুক্তি, ঢাবি শিক্ষার্থীসহ গ্রেপ্তার ৫ ◈ বিদ্যুৎ-গ্যাস কর্তৃপক্ষের ছাড়পত্র ছাড়া ঋণ মিলবে না ◈ নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি

প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩, ০২:৪৮ দুপুর
আপডেট : ২৭ মার্চ, ২০২৩, ০৬:০১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

১৯ ওভারে দুইশত পেরুলো টাইগাররা, বৃষ্টিতে খেলা বন্ধ

৩৮ বলে ৬৭ রান করেছেন রনি তালুকদার

নিজস্ব প্রতিবেদক: ১৯ ওভারে দুইশত পেরিয়েছে সাকিব বাহিনী। তবে ২০ তম ওভারের দুই বল পরেই বৃষ্টি নামে। ফলে খেলা আপাতত বন্ধ রয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ১৯.২ ওভারে ৫ উইকেট হারিয়ে ২০৭ রানে ব্যাটিংয়ে ছিলো বাংলাদেশ।

ঝড়ো ব্যাটিংয়ে ৩৮ বলে ৬৭ রান করে সাজঘরে ফিরে গেছেন রনি তালুকদার। তার আগে ভালো শুরু করে দ্রুত আউট হন শান্ত। ক্রিজে আছেন শামীম পাটোয়ারী ও তৌহিদ হৃদয়।

ওয়ানডে সিরিজ জয়ের পর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ ও আয়ারল্যান্ড। সোমবার চট্টগ্রাম জহুর আহমেদ স্টেডিয়ামে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন আইরিশ অধিনায়ক পল স্টার্লিং।

ব্যাটে নেমে শুরু থেকেই তাণ্ডব শুরু করেন দুই টাইগার ওপেনার লিটন দাস ও রনি তালুকদার। স্পিন দিয়ে শুরু করলেও ১১রান তোলেন লিটন। মাত্র ৪ ওভারেই অর্ধশত পূরণ করে বাংলাদেশ। লিটনের ৪১ রান ও রনির ৩৮ রানের মারকুটে ইনিংসের পাওয়ার প্লেতে বাংলাদেশের সংগ্রহ ৮১ রান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়