শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২৪, ০৩:৩৩ রাত
আপডেট : ২৬ এপ্রিল, ২০২৪, ০৩:৩৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাজমা রহিমের রুহের মাগফেরাত কামনায় আজ দোয়া মাহফিল

আজাহার আলী সরকার: [২] আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারপতি এম ইনায়েতুর রহিম ও  হুইপ ইকবালুর রহিম এমপির মা নাজমা রহিম গত ২৭ মার্চ ইন্তেকাল করেন। আজ  ২৬ এপ্রিল শুক্রবার বাদ আসর সুপ্রীম কোর্ট স্পোর্টস কমপ্লেক্সে তার রুহের মাগফেরাত কামনায় এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। 

[৩] এই দোয়া মাহফিলে আত্মীয়স্বজন, বন্ধু বান্ধব, শুভাকাক্সক্ষী এবং আমন্ত্রিত অতিথিসহ সংশ্লিষ্টদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন মরহুমার সন্তান বিচারপতি এম. ইনায়েতুর রহিম, অধ্যাপক ডাঃ নাসিমা সুলতানা, নাফিসা সুলতানা, ডাঃ নাদিরা সুলতানা, হুইপ ইকবালুর রহিম এমপি এবং নাজিলা সুলতানা। 

[৪] মাহফিলস্থলে প্রবেশের জন্য ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট সংলগ্ন সুপ্রীম কোর্ট জামে মসজিদ গেইট ব্যবহার করতে অনুরোধ করা হয়েছে।

[৫] মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং সংবিধান প্রণয়ন কমিটির অন্যতম সদস্য এম আব্দুর রহিমের সহধর্মিণী নাজমা রহিম খুবই পরহেজগার মানুষ ছিলেন। এলাকায় তাঁর খুবই সুনাম ছিল। নাজমা রহিম দুই ছেলে, চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

  • সর্বশেষ
  • জনপ্রিয়