শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২৪, ০১:০৯ রাত
আপডেট : ২৬ এপ্রিল, ২০২৪, ০১:০৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

প্রশান্ত বিশ্বাস: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় মোটরসাইকেল ও স্টিয়ারিং গাড়ির মুখোমুখি সংঘর্ষে টুটুল (২৫) নামের এক যুবক নিহত হযেছে। 

বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার খোরদ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

এ সময় মোটরসাইকেলে থাকা মিলন (২২) ও কুদ্দুস (১৮) নামের দুই যুবক মারাত্মক আহত হয়েছে। আহতদের উদ্ধার চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ও কুষ্টিয়ায় নেওয়া হয়েছে।

জানা যায়, নিহত টুটুল উপজেলার মহেশপুর গ্রামের এখলাস উদ্দিনের ছেলে।  আহত মিলন একই গ্রামের আব্দুল মাজেদ ও জাবারুল আব্দুল কুদ্দুসের ছেলে।

মহেশপুর গ্রামের সুলতান আহম্মেদ জানান, সন্ধ্যার পর টুটুল ও জাবারুল মোটর সাইকেল যোগে চুয়াডাঙ্গায় যাচ্ছিল আলমসাধু গাড়ির পার্টস কেনার জন্য। ভালাইপুরের অদূরে পৌঁছালে আলমসাধু নষ্ট হয়ে গেলে। টুটুল আবারও বাড়ি ফিরে এসে গাড়ি মেনামত করার জন্য মিলনকে সাথে নিয়ে ভালাইপুরে যাচ্ছিল। এ সময় তারা হাটবোয়ালিয়া- চুয়াডাঙ্গা সড়কের খোরদ গ্রামের গোরস্তানের নিকট পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি স্টিয়ারিং গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই টুটুল নিহত হন। আহত মিলন ও জাবারুলকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে জাবারুলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার করা হয়।

আলমডাঙ্গার থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া জানান, মোটরসাইকেল ও ভস্টিয়ারিং গাড়ির মুখোমুখি সংঘর্ষে একজনের মৃত্যুর খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ সময় আরও দুইজন আহত হয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়