শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ২৫ এপ্রিল, ২০২৪, ০৪:৩০ দুপুর
আপডেট : ২৫ এপ্রিল, ২০২৪, ০৪:৩০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশের বিরুদ্ধে সিরিজ খেলতে আইপিএল ছাড়ছেন সিকান্দার রাজা

স্পোর্টস ডেস্ক: চলমান আইপিএল খেলতে ভারতে অবস্থান করছেন জিম্বাবুয়ের টি-টোয়েন্টি দলের অধিনায়ক সিকান্দার রাজা। তবে পাঞ্জাব কিংসের হয়ে এই আসরের সবগুলো ম্যাচ খেলতে পারবেন এই অলরাউন্ডার। কারণ পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে আগামী ২৮ এপ্রিল বাংলাদেশে আসবে জিম্বাবুয়ে দল। যেখানে দলকে নেতৃত্ব দিবেন রাজা।

জিম্বাবুয়ের এই তারকা ক্রিকেটার সবসময়ই বলে এসেছেন তার কাছে জাতীয় দল সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। বিশ্বের যে লিগেই খেলুক না কেনো জাতীয় দলের খেলা থাকলে দেশের হয়েই খেলবেন তিনি। এমনকি নাইজেরিয়ার মতো দুর্বল দলের বিপক্ষেও যদি সিরিজ থাকে। তাহলেও সেটিই বেছে নেবেন সিকান্দার।

বাংলাদেশের বিপক্ষে সিরিজে তাকে পাওয়া যাবে কি না এমন প্রশ্নের জবাবে জিম্বাবুয়েভিত্তিক ওয়েবসাইট থ্রি-মোবডটকমকে রাজা বলেন, আমি সেখানে থাকব ইনশাআল্লাহ। বাংলাদেশ সিরিজের জন্য আইপিএল ছাড়ছি। আমি জিম্বাবুয়ে ক্রিকেটকে কথা দিয়েছি, দেশের একটা সীমিত ওভারের ম্যাচও আমি মিস করব না।

তিনি আরো বলেন, জিম্বাবুয়ে যদি এখন আমাকে বলে যে তিন দিন পরই সিরিজ আছে। আর প্রতিপক্ষ নাইজেরিয়া, তাতে আমার কিছু যায়-আসে না। জিম্বাবুয়ে যদি আমাকে দলে নেয়, তাহলে আমি পিএসএল ছেড়ে যাব। যদি আইপিএলের সময় সিরিজ আসে, আমি আইপিএল ছেড়ে যাব। গ্লোবালটি-টোয়েন্টি, সিপিএল, আইএলটি-টোয়েন্টি—যে লিগই হোক না কেন। সূত্র: কালবেলা

বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিনটি ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বাকি দুটি হবে মিরপুর শেরেবাংলায়। আগামী ৩ মে শুরু হবে দুই দলের মাঠের লড়াই। চট্টগ্রামে বাকি দুই ম্যাচ হবে ৫ ও ৭ মে। মিরপুরে সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি হবে ১০ ও ১২ মে।

এফএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়