শিরোনাম
◈ স্কুলের টয়লেটে আটকা শিশু, ৬ ঘণ্টা পর বের হতে সক্ষম  ◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন

প্রকাশিত : ২৫ এপ্রিল, ২০২৪, ০৫:৫৫ বিকাল
আপডেট : ২৫ এপ্রিল, ২০২৪, ০৫:৫৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জিম্বাবুয়ে সিরিজে শেষ তিন ম্যাচ খেলতে সমস্যা নেই সাকিবের

স্পোর্টস ডেস্ক: ঘরের মাঠে জিম্বাবুয়ের বিরুদ্ধে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৭ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে অলরাউন্ডার সাকিব আল হাসান এবং পেসার মোস্তাফিজুর রহমানের নাম নেই। সাকিবের নাম না থাকা নিয়ে তখন ব্যাখাও দিয়েছিলেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু। এবার এই সিরিজে খেলা প্রসঙ্গে মুখ খুললেন সাকিব।

যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশিদের এক অনুষ্ঠানে জিম্বাবুয়ে সিরিজে খেলা নিয়ে সংশয় দূর করেছেন সাকিব আল হাসান। সিরিজে শেষ তিন ম্যাচ খেলার কথা জানিয়েছেন টাইগার অলরাউন্ডার। তিনি বলেন, আমি অবশ্যই জিম্বাবুয়ে সিরিজ খেলব। কোচ আমাকে শুধু দুটি ম্যাচ খেলতে বলেছেন। তারপর নির্বাচক ও অধিনায়কের সঙ্গে আলোচনার পর তারা আমাকে তিনটি ম্যাচ খেলতে বলেছিল। আমি বললাম কোনো সমস্যা নেই।

তিনি আরো বলেন, জিম্বাবুয়ের বিপক্ষে শেষ তিন টি-টোয়েন্টির আগে আমার দুটি ডিপিএল ম্যাচ হবে। তাই দুটি ডিপিএল ম্যাচ খেলার সুযোগ থাকবে। প্রস্তুতিও ভালো হবে।

আগামী ৩মে শুরু হবে চট্টগ্রামে সিরিজের প্রথম ম্যাচ। আইপিএল খেলতে ভারতে থাকা মোস্তাফিজুর রহমানকে শুরুর ম্যাচে বিশ্রামে রাখা হতে পারে। ২মে দেশে ফেরার পর আগে দেখা হবে বাঁহাতি পেসারের ফিটনেসের অবস্থা।

সিরিজ শুরুর আগে শুক্রবার থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ক্যাম্প শুরু করবে প্রাথমিক দলে ডাক পাওয়া ১৭ ক্রিকেটার। সাকিব ও মোস্তাফিজকে ক্যাম্পের বাইরে রাখা হয়েছে। সূত্র: চ্যানেল আই

  • সর্বশেষ
  • জনপ্রিয়