শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা ◈ জনগণকে সংগঠিত করে চূড়ান্তভাবে বিজয় অর্জন করতে হবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ০৬:৪০ বিকাল
আপডেট : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ০৬:৪০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২০২৩ বিশ্বকাপ পর্যন্ত ডোনাল্ডের মেয়াদ বাড়ালো বিসিবি

ডোনাল্ড

স্পোর্টস ডেস্ক: ওটিস গিবসন বিদায় নেয়ার পর ফাঁকা পড়ে ছিল টাইগারদের বোলিং কোচের পদটি। বাংলাদেশ জাতীয় দলে পেস বোলিং কোচ হিসেবে গত বছরের মার্চে নিয়োগ পান ডোনাল্ড। তখন তার সঙ্গে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত চুক্তি ছিল। তবে তার কোচিংয়ে বোলারদের উন্নতি হওয়ায় পরে সেটি বাড়িয়ে ঘরের মাঠে ভারতের বিপক্ষে সিরিজ পর্যন্ত করা হয়েছিল। যা এখন আবারও বাড়িয়ে তা ২০২৩ বিশ্বকাপ পর্যন্ত করা হলো। ক্রিকবাজ।

ভারত সিরিজ শেষ করে নিজ দেশে ফিরে যান ডোনাল্ড। বর্তমানে বাংলাদেশের ওয়ার্ক পারমিট ভিসা পাওয়ার অপেক্ষায় আছেন তিনি। জানা গেছে, ইংল্যান্ড সিরিজকে সামনে রেখে বিদেশি কোচিং স্টাফরা আগামী ২২ ফেব্রুয়ারির মধ্যে দেশে ফিরবেন। তারা ফিরলেই প্রস্তুতিতে নেমে পড়বে বাংলাদেশ ক্রিকেট দল।

বিসিবি আশা করছে, দলের নতুন হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে ২০ ফেব্রুয়ারিতে ঢাকায় আসবেন। তার অধীনে ২৩ ফেব্রুয়ারি থেকে ক্যাম্প শুরুর পরিকল্পনা করছে ক্রিকেট অপারেশন্স।

১৯৯১ সালে প্রোটিয়াদের হয়ে যাত্রা শুরু হয় ডোনাল্ডের। ইডেন গার্ডেনে ভারতের বিপক্ষে ওয়ানডে অভিষেক হয় তার। এরপর ১৯৯২ সালে টেস্টেও অভিষিক্ত হন তিনি। দেশের হয়ে ৭২টি টেস্ট ও ১৬৪টি ওয়ানডে খেলেছেন তিনি। ক্রিকেটের অভিজাত ফরম্যাটে ৩৩০ ও ওয়ানডেতে ২৭২ উইকেট শিকার করেছেন সাবেক এ পেসার। রিপোর্ট: রিয়াদ হাসান

আরএইচ/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়