শিরোনাম
◈ দেশের যেসব অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ◈  সরকার থেকে বরাদ্দ করলে সংসদ সদস্যদের গাড়ি আমদানির প্রয়োজন নেই: সংসদে আলোচনা ◈ ঈদে যানজট এড়াতে ডিএমপির ২২ নির্দেশনা ◈ ব্রিকসকে দেওয়ার মতো অনেক কিছু রয়েছে বাংলাদেশের: ডা. দীপু মনি ◈ পল্টনে ফাইন্যান্স টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে ◈ নেপিয়ার ঘাস খেয়ে মারা গেলো খামারের ২৬ গরু ◈ এমপি আনার হত্যা তদন্তে কোনো চাপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ তারেক রহমানসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে: সংসদে প্রধানমন্ত্রী ◈ সাধারণ নাগরিকের মতো করেই ড. ইউনূসের বিচার হচ্ছে: আইনমন্ত্রী ◈ ড. ইউনূসের কথা অসত্য, জনগণের জন্য অপমানজনক: আইনমন্ত্রী

প্রকাশিত : ১১ জুন, ২০২৪, ০৯:০৮ রাত
আপডেট : ১১ জুন, ২০২৪, ০৯:০৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিশ্বকাপে থেকেই সিপিএলে নতুন দলের সঙ্গে চুক্তি আমির-ফখর-ইমাদের

স্পোর্টস ডেস্ক: চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের মধ্যেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) নতুন দলের সঙ্গে চুক্তি করলেন পাকিস্তানের তিন তারকা ক্রিকেটার। সিপিএলে এবার প্রথম নাম লিগেয়েছে ফ্র্যাঞ্চাইজি অ্যান্টিগুয়া ও বারবুডা ফ্যালকনস। আগামী আসরে এই দলের হয়ে খেলবেন মোহাম্মদ আমির, ইমাদ ওয়াসিম এবং ফখর জামান।

তিন পাকিস্তানির পাশাপাশি ফ্র্যাঞ্চাইজিটিতে যোগ দিচ্ছেন অস্ট্রেলিয়ার অফস্পিনার ক্রিস গ্রিন এবং আফগানিস্তানের অলরাউন্ডার আজমতুল্লাহ ওমরজাই। সব মিলিয়ে এখন পর্যন্ত ১২ জন ক্রিকেটারের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে দলটি। আরও ৫জন ক্রিকেটারকে নিজেদের দলে ভিড়াবে অভিষিক্ত অ্যান্টিগুয়া ও বারবুডা ফ্যালকনস।

জ্যামাইকা তালাওয়াহদের জায়গায় নতুন ফ্র্যাঞ্চাইজি হিসেবে সিপিএলে নাম লিখিয়েছে অ্যান্টিগুয়া অ্যান্ড বারবুডা ফ্যালকনস। অ্যান্টিগুয়া থেকে আগেও একটি ফ্র্যাঞ্চাইজটি সিপিএলের প্রতিনিধিত্ব করেছিল। টুর্নামেন্টটির প্রথম দুই মৌসুমে অংশ নেওয়া সেই দলটির নাম ছিল অ্যান্টিগুয়া হকসবিলস।

কিন্তু ২০১৫ সালে ফ্র্যাঞ্চাইজিটি বিলুুপ্ত হয়ে যায়। নতুন দল হিসেবে সেই জায়গা দখল করে নেয় সেন্ট কিটস এবং নেভিস প্যাট্রিয়টস।-জাগোনিউজ

অ্যান্টিগুয়া অ্যান্ড বারবুডা ফ্যালকনস স্কোয়াড: ইমাদ ওয়াসিম, ফখর জামান, ব্র্যান্ডন কিং, ফ্যাবিয়ান অ্যালেন, আজমতুল্লাহ ওমরজাই, মোহাম্মদ আমির, ক্রিস গ্রিন, হেইডেন ওয়ালশ জুনিয়র, শামার স্প্রিংগার, কেলভিন পিটম্যান, জুয়েল অ্যান্ড্রু, জোশুয়া জেমস।

এফএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়