শিরোনাম
◈ দেশের যেসব অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ◈  সরকার থেকে বরাদ্দ করলে সংসদ সদস্যদের গাড়ি আমদানির প্রয়োজন নেই: সংসদে আলোচনা ◈ ঈদে যানজট এড়াতে ডিএমপির ২২ নির্দেশনা ◈ ব্রিকসকে দেওয়ার মতো অনেক কিছু রয়েছে বাংলাদেশের: ডা. দীপু মনি ◈ পল্টনে ফাইন্যান্স টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে ◈ নেপিয়ার ঘাস খেয়ে মারা গেলো খামারের ২৬ গরু ◈ এমপি আনার হত্যা তদন্তে কোনো চাপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ তারেক রহমানসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে: সংসদে প্রধানমন্ত্রী ◈ সাধারণ নাগরিকের মতো করেই ড. ইউনূসের বিচার হচ্ছে: আইনমন্ত্রী ◈ ড. ইউনূসের কথা অসত্য, জনগণের জন্য অপমানজনক: আইনমন্ত্রী

প্রকাশিত : ১০ জুন, ২০২৪, ০৪:৪২ দুপুর
আপডেট : ১০ জুন, ২০২৪, ০৪:৪২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বঙ্গবন্ধু জাতীয় ফেন্সিং টুর্নামেন্টে চ্যাম্পিয়ন নৌবাহিনী

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ফেন্সিং ফেডারেশন ষষ্ঠবারের মতো পাঁচ দিন ব্যাপি  বঙ্গবন্ধু জাতীয় ফেন্সিং প্রতিযোগিতা আয়োজন করেছিল। এই টুর্নামেন্টটি ৫ জুন শুরু হয়ে পর্দা নামে ৯ জুন বাংলাদেশ নৌবাহিনী চ্যাম্পিয়ন হওয়ার মধ্য দিয়ে। প্রথম ও দ্বিতীয় রানার্স আপের কৃতিত্ব অর্জন করে বাংলাদেশ আনসার-ভিডিপি ও বর্ডার গার্ড বাংলাদেশ। এছাড়া পদক অর্জন করেছে আরো ছয়টি দল।
রোববার (৯ জুন) মিরপুর ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটি এক্সচেঞ্জ এর চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, বিশেষ অতিথি বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল সামছ এ খান (অব:), বাংলাদেশ পুলিশের উপ মহাপরিদশক মো: মনিরুজ্জামান, প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব একেএম শামীম চৌধুরী, বাংলাদেশ পাসপোর্ট অধিদপ্তরের সাবেক মহাপরিচালক বীরমুক্তিযোদ্ধা আব্দুল মাবুদ উপস্থিত ছিলেন। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেডারেশনের সভাপতি শোয়েব চৌধুরী।

প্রধান অতিথি শিবলী রুবাইয়াত বঙ্গবন্ধুর আদর্শ উজ্জীবিত হয়ে সকলকে আগামী দিনে দেশ ও জাতির জন্য সাফল্য বয়ে আনার আহ্বান জানান। বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাপরিচালক সামছ এ খান বাংলাদেশ ফেন্সিং এর সাফল্য কামনা করেন ও সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব এ কে এম শামীম চৌধুরী বিশ্ব পরিমণ্ডলে সকল খেলাধুলার পাশে বাংলাদেশের ইনডোর গেমসের গুরুত্ব আরোপের জন্য দৃষ্টি আকর্ষণ করেন। ফেন্সিং ফেডারেশনের সভাপতি শোয়েব চৌধুরী ফেন্সিং একাডেমি অবকাঠামো তৈরীর জন্য সকলের সহযোগিতা চান। বাংলাদেশ ফেন্সিং ফেডারেশনের সাধারণ সম্পাদক সেলিম ওমরাও খান তার স্বাগতে বক্তব্য ইনডোর গেমসে পৃষ্ঠপোষকতা করার জন্য আহ্বান জানান ।

ডিআইজি মনিরুজ্জামান জাতির পিতার নামে ধারাবাহিক ভাবে টুর্নামেন্ট আয়োজন করায় সংগঠকদের সাধুবাদ জানান।  বঙ্গবন্ধু ও তাঁর গৌরব গাঁথা তুলে ধরার পাশাপাধি জাতির পিতার অবমাননাকারীদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান। -আইএসপিআর

বক্তব্য শেষে বর্নাঢ্য আয়োজনে প্রধান অতিথি প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলাম বিজয়ী ও বিজিতদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়