শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১০ জুন, ২০২৪, ০৪:৪২ দুপুর
আপডেট : ১০ জুন, ২০২৪, ০৪:৪২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বঙ্গবন্ধু জাতীয় ফেন্সিং টুর্নামেন্টে চ্যাম্পিয়ন নৌবাহিনী

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ফেন্সিং ফেডারেশন ষষ্ঠবারের মতো পাঁচ দিন ব্যাপি  বঙ্গবন্ধু জাতীয় ফেন্সিং প্রতিযোগিতা আয়োজন করেছিল। এই টুর্নামেন্টটি ৫ জুন শুরু হয়ে পর্দা নামে ৯ জুন বাংলাদেশ নৌবাহিনী চ্যাম্পিয়ন হওয়ার মধ্য দিয়ে। প্রথম ও দ্বিতীয় রানার্স আপের কৃতিত্ব অর্জন করে বাংলাদেশ আনসার-ভিডিপি ও বর্ডার গার্ড বাংলাদেশ। এছাড়া পদক অর্জন করেছে আরো ছয়টি দল।
রোববার (৯ জুন) মিরপুর ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটি এক্সচেঞ্জ এর চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, বিশেষ অতিথি বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল সামছ এ খান (অব:), বাংলাদেশ পুলিশের উপ মহাপরিদশক মো: মনিরুজ্জামান, প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব একেএম শামীম চৌধুরী, বাংলাদেশ পাসপোর্ট অধিদপ্তরের সাবেক মহাপরিচালক বীরমুক্তিযোদ্ধা আব্দুল মাবুদ উপস্থিত ছিলেন। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেডারেশনের সভাপতি শোয়েব চৌধুরী।

প্রধান অতিথি শিবলী রুবাইয়াত বঙ্গবন্ধুর আদর্শ উজ্জীবিত হয়ে সকলকে আগামী দিনে দেশ ও জাতির জন্য সাফল্য বয়ে আনার আহ্বান জানান। বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাপরিচালক সামছ এ খান বাংলাদেশ ফেন্সিং এর সাফল্য কামনা করেন ও সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব এ কে এম শামীম চৌধুরী বিশ্ব পরিমণ্ডলে সকল খেলাধুলার পাশে বাংলাদেশের ইনডোর গেমসের গুরুত্ব আরোপের জন্য দৃষ্টি আকর্ষণ করেন। ফেন্সিং ফেডারেশনের সভাপতি শোয়েব চৌধুরী ফেন্সিং একাডেমি অবকাঠামো তৈরীর জন্য সকলের সহযোগিতা চান। বাংলাদেশ ফেন্সিং ফেডারেশনের সাধারণ সম্পাদক সেলিম ওমরাও খান তার স্বাগতে বক্তব্য ইনডোর গেমসে পৃষ্ঠপোষকতা করার জন্য আহ্বান জানান ।

ডিআইজি মনিরুজ্জামান জাতির পিতার নামে ধারাবাহিক ভাবে টুর্নামেন্ট আয়োজন করায় সংগঠকদের সাধুবাদ জানান।  বঙ্গবন্ধু ও তাঁর গৌরব গাঁথা তুলে ধরার পাশাপাধি জাতির পিতার অবমাননাকারীদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান। -আইএসপিআর

বক্তব্য শেষে বর্নাঢ্য আয়োজনে প্রধান অতিথি প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলাম বিজয়ী ও বিজিতদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়