শিরোনাম
◈ যুক্তরাষ্ট্রের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে ভারত ◈ ব্রিকসকে দেওয়ার মতো অনেক কিছু রয়েছে বাংলাদেশের: ডা. দীপু মনি ◈ পল্টনে ফাইন্যান্স টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে ◈ ঢাকায় ৮ মাত্রার ভূমিকম্পের শঙ্কা রয়েছে: ত্রাণ প্রতিমন্ত্রী ◈ এমপি আনার হত্যা তদন্তে কোনো চাপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ তারেক রহমানসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে: সংসদে প্রধানমন্ত্রী ◈ সাধারণ নাগরিকের মতো করেই ড. ইউনূসের বিচার হচ্ছে: আইনমন্ত্রী ◈ শিগগিরই আমাদের আন্দোলন আরও বেগবান হবে: মির্জা ফখরুল ◈ ড. ইউনূসের কথা অসত্য, জনগণের জন্য অপমানজনক: আইনমন্ত্রী ◈ সরকারের ব্যাংকঋণে বেসরকারিখাতে বিনিয়োগ ব্যাহত হবে: সিপিডি

প্রকাশিত : ১৯ মে, ২০২৪, ১০:৫০ রাত
আপডেট : ১৯ মে, ২০২৪, ১০:৫০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিতর্কিত পাঁচ রেফারির কাউকে ফেডকাপের ফাইনালে চায় না মোহামেডান, বাফুফেতে চিঠি

স্পোর্টস ডেস্ক: চলতি মৌসুমে ফেডারেশন কাপের ফাইনালের পর্দা নামবে আগামী বুধবার (২২ মে)। এ দিন ময়মনসিংহ স্টেডিয়ামে শিরোপার লড়াইয়ে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন মোহামেডান ও বসুন্ধরা কিংস। তবে ফাইনালের আগেই উত্তাপ ছড়িয়েছে মোহামেডানের মধ্যে। ফাইনাল ম্যাচে বিতর্কিত পাঁচ রেফারির কাউকে চায় না ঐতিহ্যবাহী ক্লাবটি।

শনিবার (১৯ মে) রাতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ডিরেক্টর ইনচার্জ কাজী ফিরোজ রশিদকে স্বাক্ষরিত চিঠিও দিয়েছে সাদা-কালোরা। চিঠিতে বলা হয়েছে ঐ ৫ রেফারি পক্ষপাতদুষ্ট। তাদের কেউ যেন ফাইনালে ম্যাচ পরিচালনা করতে না পারেন। -বাংলা ট্রিবিউন

এ বিষয়ে মোহামেডান স্পোর্টিংয়ের ম্যানেজার ইমতিয়াজ আহমেদ নকীব দেশের এক গণমাধ্যমকে বলেন, আমরা পর্যবেক্ষণ করে দেখেছি। নির্দিষ্ট ৫ রেফারি ঘুরেফিরে কিংসের ম্যাচ পরিচালনা করেছে। তারা নিরপেক্ষ বাঁশি বাজায়নি। তাই আমরা চাই ফাইনালে তারা যেন না থাকে। অন্য যারা আছে তাদের মধ্যে কেউ রেফারি করুক।

তিনি আরো বলেন, আমাদের কথা পরিস্কার, যে কোনও দল অনিয়ম করুক না কেন? রেফারিং সুষ্ঠ হতে হবে। সেই সিদ্ধান্ত আমাদের দলের বিপক্ষে গেলেও সমস্যার কিছু নেই। যেন ফাইনালটা জমজমাট হয়।

এফএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়