শিরোনাম
◈ সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের ওপর  সপরিবারে ভিসানিষেধাজ্ঞা দিলো যুক্তরাষ্ট্র ◈ ১৫৬ উপজেলায় ভোট আজ ◈ সংসদ সদস্য আজিমের অবস্থান জেনেছে ভারত পুলিশ ◈ বিধ্বস্ত হওয়ার আগে হেলিকপ্টারে কী করছিলেন ইরানের প্রেসিডেন্ট প্রকাশ্যে ‘শেষ’ ভিডিও ◈ সৈয়দপুর বিমানবন্দরের রানওয়েতে ফাটল, প্লেন চলাচলে বিঘ্ন ◈ ইসরায়েলি প্রধানমন্ত্রী ও হামাস প্রধানের বিরুদ্ধে আইসিসিতে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন ◈ নিরপেক্ষতা ক্ষুণ্ন হওয়ায় দুই ওসিকে প্রত্যাহার করলো ইসি  ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর শোক ◈ বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৬ মে, ২০২৪, ০৮:৪৮ রাত
আপডেট : ১৬ মে, ২০২৪, ০৮:৪৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ক্রিকেট ছেড়ে আড়ালে চলে যাবেন বিরাট কোহলি

স্পোর্টস ডেস্ক: প্রায়ই তিনি বলে থাকেন অবসরের কথা। তবে কবে ক্রিকেট থেকে কবে বিরাট কোহলি অবসরে যাবেন সেটা নির্দিষ্ট করে বলেননি। তবে খেলা ছাড়ার পর অনেকটা সময়জুড়েই নিভৃতে থাকবেন তিনি। এমনটাই জানালেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর এক্স অ্যাকাউন্টে প্রকাশিত এক ভিডিওতে।

কোহলি বলেন, ব্যাপারটা খুবই সহজ। আমার মনে হয়, ক্রীড়াবিদ হিসেবে আমাদের ক্যারিয়ারের শেষ আছে। তাই আমি কেবল আমার কাজ করে যাচ্ছি। এটা ভেবে ক্যারিয়ার শেষ করতে চাই না ‘ওহ, সেই নির্দিষ্ট দিনে যদি আমি এটা করতাম’, কারণ আমি সারাজীবন খেলা চালিয়ে যেতে পারব না।

তাই কোনো অসমাপ্ত কাজ রেখে আমি (খেলা) ছাড়তে চাই না এবং পরে সেটা নিয়ে যেন আফসোস না হয়। আমি নিশ্চিত, সেটা হবে না আমার। যখন (খেলা) শেষ করব, তখন চলে যাব, আপনারা আমাকে অনেকদিনের জন্য দেখবেন না (হাসি)। তাই যতদিন আছি নিজের সবটুকু উজার করে দিয়ে খেলতে চাই এবং এই একটা জিনিসই আমাকে খেলা চালিয়ে যাওয়ার ব্যাপারে তাড়না দিচ্ছে। 

কোহলি পেশাদার ক্রিকেট খেলা শুরু করেন ২০০৬ সাল থেকে। এখন ৩৫ বছর বয়স তার। তাই ক্যারিয়ারের শেষ দিকে যে আছেন তা বলাই যায়। সম্পাদনা: এল আর বাদল

এলআরবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়