শিরোনাম
◈ দেশের কারাগারে আটক ৩৬৩ জন বিদেশি নাগরিক, ভারতীয় ২১২ ◈ দেশের যেসব অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ◈  সরকার থেকে বরাদ্দ করলে সংসদ সদস্যদের গাড়ি আমদানির প্রয়োজন নেই: সংসদে আলোচনা ◈ ঈদে যানজট এড়াতে ডিএমপির ২২ নির্দেশনা ◈ নেপিয়ার ঘাস খেয়ে মারা গেলো খামারের ২৬ গরু ◈ এমপি আনার হত্যা তদন্তে কোনো চাপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ তারেক রহমানসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে: সংসদে প্রধানমন্ত্রী ◈ সাধারণ নাগরিকের মতো করেই ড. ইউনূসের বিচার হচ্ছে: আইনমন্ত্রী ◈ ড. ইউনূসের কথা অসত্য, জনগণের জন্য অপমানজনক: আইনমন্ত্রী ◈ সরকারের ব্যাংকঋণে বেসরকারিখাতে বিনিয়োগ ব্যাহত হবে: সিপিডি

প্রকাশিত : ১৫ এপ্রিল, ২০২৪, ০২:০৫ দুপুর
আপডেট : ১৫ এপ্রিল, ২০২৪, ০২:০৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঈদের ছুটি কাটিয়ে মাঠে ফিরলেন মুশফিক-নাজমুলরা

স্পোর্টস ডেস্ক: দেশের বাইরে খেলা হলে পরিবারের সঙ্গে ঈদ কাটাতে পারে না জাতীয় দলের ক্রিকেটাররা। এবার ফাঁকা সূচি থাকায় বেশিরভাগ ক্রিকেটারই গ্রামের বাড়িতে পরিবারের সঙ্গে ঈদ উপভোগ করেছেন। ঈদের আমেজ পুরোপুরি না কাটলেও ঢাকায় ফিরতে শুরু করেছেন টাইগার সেনারা।

সোমবার (১৫ এপ্রিল) শুরু হয়েছে ঢাকা প্রিমিয়ার লিগের অষ্টম রাউন্ড। মিরপুরে আবাহনীর প্রতিপক্ষ প্রাইম ব্যাংক। এই ম্যাচ দিয়ে আঙুলের চোট কাটিয়ে মাঠে ফিরেছেন অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম।

এবার প্রাইম ব্যাংকের হয়ে খেলছেন তিনি। ফতুল্লায় শেখ জামালের প্রতিপক্ষ পারটেক্স স্পোর্টিং ক্রিকেট ক্লাব। আরেক ম্যাচে বিকেএসপির ৩ নম্বর মাঠে লিজেন্ডস অব রূপগঞ্জ মুখোমুখি গাজী টায়ার্সের বিপক্ষে।

ঢাকা প্রিমিয়ার লিগের ফাঁকে টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে ফিটনেস টেস্ট দেবেন স্কোয়াডের ভাবনায় থাকা ক্রিকেটাররা। এরপর আগামী ২৮ এপ্রিল বাংলাদেশ সফর করবেচ জিম্বাবুয়ে। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিনটি যথাক্রমে ৩,৫ ও ৭ মে হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। শেষ দুই টি-টোয়েন্টি মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে আগামী ১০ ও ১২ মে। -কালের কন্ঠ

এএফ/এইচএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়