শিরোনাম

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ০৯:১৫ রাত
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০৯:১৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রহসনের নির্বাচন বর্জন করে গণতন্ত্রের পক্ষে দাঁড়ান: এবি পার্টি

আমিনুল ইসলাম: [২] অবৈধ সরকারের পদত্যাগ, প্রহসনের নির্বাচনী তফসিল বাতিল ও সকল রাজবন্দির মুক্তির দাবিতে চলমান আন্দোলনে সংহতি জানিয়ে ‘গণতন্ত্রের পক্ষে মানবঢাল’ তৈরি করে প্রতিবাদ জানিয়েছে এবি পার্টির নেতা-কর্মীরা।

[৩] বৃহস্পতিবার এবি পার্টির বিজয় নগর কেন্দ্রীয় অফিস সংলগ্ন বিজয়-৭১ চত্বরে মানবঢাল রচনার মাধ্যমে বিক্ষোভ প্রদর্শন করে তারা। মানবঢালে অবৈধ নির্বাচনী তফসিল বাতিল, সরকারের পদত্যাগ, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থতা ও দুর্নীতি লুটপাটের বিরুদ্ধে স্লোগান এবং প্ল্যাকার্ড প্রদর্শন করা হয়। 

[৪] প্রতিবাদী মানবঢাল পল্টন বিজয়নগর সড়কে অবস্থানকালে সমবেত জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট তাজুল ইসলাম, সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক বিএম নাজমুল হক, কেন্দ্রীয় দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রানা, যুবপার্টির আহবায়ক এবিএম খালিদ হাসান, সিনিয়র সহকারী সদস্যসচিব আব্দুল বাসেত মারজান, মহানগর উত্তরের আহবায়ক আলতাফ হোসাইন, এবি যুব পার্টির সদস্যসচিব শাহাদাত উল্লাহ টুটুল প্রমুখ। 

[৫] এডভোকেট তাজুল ইসলাম বলেন,সময়ের ব্যবধানে গণতন্ত্র হ্ত্যাকারী আওয়ামীলীগও ইতিহাসের আস্তাকুঁড়ে বিলীন হয়ে যাবে। তিনি দেশবাসীকে ৭ জানুয়ারির সাজানো নির্বাচন প্রত্যাখান ও বর্জন করার আহ্বান জানান।

[৬] মজিবুর রহমান মঞ্জু বলেন, গার্মেন্টস সেক্টরে স্যাংশন আসার বিষয়টিকেও তারা গুরুত্ব দিচ্ছে না। এর পরিণতি যে কত ভয়াবহ হবে সেদিকে তাদের কোনও ভ্রুক্ষেপ নেই। সম্পাদনা: সমর চক্রবর্তী

এআই/এসসি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়