শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ১১:১৭ রাত
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০৭:১৫ বিকাল

প্রতিবেদক : সালেহ্ বিপ্লব

নির্বাচনে যাচ্ছেন না রওশন এরশাদ

রওশন এরশাদ

সালেহ্ বিপ্লব, মনিরুল ইসলাম: [২] জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক এবং জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ বলেছেন, জাতীয় পার্টি দলের নেতাদের অবমূল্যায়ন করেছে। এ কারণে তিনি নির্বাচন করবেন না।

[৩] বুধবার রাতে রাজধানীর গুলশানের বাসায় নিজের অনুসারীদের বৈঠক করার পর রওশন এরশাদ এই ঘোষণা দেন। তিনি একটি লিখিত বক্তব্য পাঠ করেন তবে সাংবাদিকদের প্রশ্ন করার সুযোগ দেননি। 

[৪] রওশন এরশাদ বলেন, আমি দেশ ও গণতন্ত্রের স্বার্থে ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে অংশগ্রহণ করেছিলাম। এবারও তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়েছি। নির্বাচনে অংশ নেওয়ার প্রস্তুতি নিয়েছিলাম।

[৫] তিনি বলেন, নির্বাচনে অংশ নেওয়ার ক্ষেত্রে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মজিবুল হক সহযোগিতা করেননি। দলের পরীক্ষিত নেতা-কর্মীদের মনোনয়ন দেওয়া হয়নি। এমন অবস্থায় দলের নেতাদের অবমূল্যায়ন করার কারণে আমার নির্বাচনে অংশ নেওয়া সম্ভব হচ্ছে না। 

[৬] বৈঠকে সাদ এরশাদ, রওশন এরশাদের রাজনৈতিক সচিব গোলাম মসীহ, মুখপাত্র কাজী মামুনুর রশিদ, অধ্যাপক দেলোয়ার হোসেন, এম এ গোফরান এমপি, গোলাম  সারোয়ার মিলন এবং ইকবাল হোসেন রাজু উপস্থিত ছিলেন। 

[৭] এদিকে রওশন এরশাদ ও তার ছেলে সাদ এরশাদকে মনোনয়ন ফরম দিতে বুধবার রাত নয়টা পর্যন্ত দলীয় কার্যালয়ে ছিলেন দলের সংশ্লিষ্ট কর্মকর্তারা। তিনি মনোনয়ন নিতে না আসায় তার জন্যে নির্ধারিত ময়মনসিংহ-৪ আসনে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু মুসা সরকারকে নমিনেশন দিয়েছে জাপা। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়