শিরোনাম
◈ ইসরায়েলি হত্যাযজ্ঞে চুপ থেকে বিএনপি-জামায়াত গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষধ-পত্র ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিদ্যুতের দাম বাড়ছে ৮.৫০ শতাংশ, ফেব্রুয়ারিতেই কার্যকর ◈ ২ দিনের রিমান্ড শেষে ভিকারুননিসার শিক্ষক মুরাদ কারাগারে ◈ বর্তমানে মত প্রকাশের স্বাধীনতার ছিটেফোটাও নেই: রিজভী ◈ রমজানে আল-আকসা খোলা রাখতে ইসরায়েলের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান ◈ ৪২৪ কোটি টাকার তেল-ডাল-গম কিনছে সরকার

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ১১:১৭ রাত
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০৭:১৫ বিকাল

প্রতিবেদক : সালেহ্ বিপ্লব

নির্বাচনে যাচ্ছেন না রওশন এরশাদ

রওশন এরশাদ

সালেহ্ বিপ্লব, মনিরুল ইসলাম: [২] জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক এবং জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ বলেছেন, জাতীয় পার্টি দলের নেতাদের অবমূল্যায়ন করেছে। এ কারণে তিনি নির্বাচন করবেন না।

[৩] বুধবার রাতে রাজধানীর গুলশানের বাসায় নিজের অনুসারীদের বৈঠক করার পর রওশন এরশাদ এই ঘোষণা দেন। তিনি একটি লিখিত বক্তব্য পাঠ করেন তবে সাংবাদিকদের প্রশ্ন করার সুযোগ দেননি। 

[৪] রওশন এরশাদ বলেন, আমি দেশ ও গণতন্ত্রের স্বার্থে ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে অংশগ্রহণ করেছিলাম। এবারও তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়েছি। নির্বাচনে অংশ নেওয়ার প্রস্তুতি নিয়েছিলাম।

[৫] তিনি বলেন, নির্বাচনে অংশ নেওয়ার ক্ষেত্রে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মজিবুল হক সহযোগিতা করেননি। দলের পরীক্ষিত নেতা-কর্মীদের মনোনয়ন দেওয়া হয়নি। এমন অবস্থায় দলের নেতাদের অবমূল্যায়ন করার কারণে আমার নির্বাচনে অংশ নেওয়া সম্ভব হচ্ছে না। 

[৬] বৈঠকে সাদ এরশাদ, রওশন এরশাদের রাজনৈতিক সচিব গোলাম মসীহ, মুখপাত্র কাজী মামুনুর রশিদ, অধ্যাপক দেলোয়ার হোসেন, এম এ গোফরান এমপি, গোলাম  সারোয়ার মিলন এবং ইকবাল হোসেন রাজু উপস্থিত ছিলেন। 

[৭] এদিকে রওশন এরশাদ ও তার ছেলে সাদ এরশাদকে মনোনয়ন ফরম দিতে বুধবার রাত নয়টা পর্যন্ত দলীয় কার্যালয়ে ছিলেন দলের সংশ্লিষ্ট কর্মকর্তারা। তিনি মনোনয়ন নিতে না আসায় তার জন্যে নির্ধারিত ময়মনসিংহ-৪ আসনে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু মুসা সরকারকে নমিনেশন দিয়েছে জাপা। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়