শিরোনাম
◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি আলমগীর  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ মুজিবনগর সরকারের ৪০০ টাকা মাসিক বেতনের কর্মচারি ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ২৯ মে, ২০২৩, ১১:৩৬ দুপুর
আপডেট : ২৯ মে, ২০২৩, ০৬:৫৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সুযোগ পেলে শকুনের মতো থাবা দেবে বিএনপি: শাজাহান খান

এমপি শাজাহান খান

আকাশ আহম্মেদ, রাজৈব (মাদারীপুর): বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মাদারীপুর-২ আসনের এমপি শাজাহান খান বলেন, বিএনপি এখন যে আন্দোলন করছে মনে হয় বিএনপি যেন ভদ্র হয়ে গেছে। বিএনপির পিছনে একটা পর্দা আছে। এই পর্দার অন্তরালে তার ভয়ংকর দৃশ্য লুকিয়ে আছে। সুযোগ পেলে সেই ভয়ংকর দৃশ্য শকুনের মতো থাবা দেবে বাংলার মানুষের উপর। কাজেই আমাদের সতর্ক থাকতে হবে। যেন বিএনপি কোনোভাবেই বাংলাদেশের ক্ষমতায় এসে বাংলার মানুষকে হত্যাযোগ্য করতে না পারে এবং বাংলার স্বাধীনতা সার্বভৌমত্ব বিনষ্ট করতে না পারে। সেদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে।

রোববার (২৮ মে) বিকালে মাদারীপুরের রাজৈর উপজেলার কদমবাড়ী এলাকায় শতবছরের পুরনো ঐতিহ্যবাহী কুম্ভমেলা উদ্বোধন শেষে আলোচনা সভায় তিনি একথা বলেন।

শাজাহান খান আরো বলেন, কথায় আছে ইজ্জত যায় না ধুইলে, খাইসলৈথ যায় না মরলে। বিএনপির খাইসলৈথ যায় নাই। ওরা হত্যাকাণ্ডের মধ্যে দিয়ে ক্ষমতায় এসেছে। ক্ষমতায় থাকার জন্য হত্যাকাণ্ড করেছে। ক্ষমতায় যাওয়ার জন্য হত্যাকাণ্ড করেছে। আগামীতেও যদি ক্ষমতায় আসে এই ধরনের হত্যাকাণ্ড করবে খালেদা জিয়া। অর্থাৎ আমাদের কাছে পরিষ্কার খালেদা জিয়ার বিএনপি ক্ষমতায় আসলে হত্যাকাণ্ড করবে।

এসময় মহামানব গনেশ পাগল সেবাশ্রমের সভাপতি প্রণব কুমার এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, রাজৈর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক (একাংশ) শাহাবুদ্দিন শাহ মিয়া, কদমবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিধান বিশ্বাস, রাজৈর থানার ওসি আলমগীর হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন নেতাকর্মীসহ প্রমুখ। সম্পাদনা: ইমরান  শেখ

প্রতিনিধি/আইএস২

  • সর্বশেষ
  • জনপ্রিয়