শিরোনাম

প্রকাশিত : ০১ ডিসেম্বর, ২০২২, ০৪:৩৬ দুপুর
আপডেট : ০১ ডিসেম্বর, ২০২২, ০৪:৩৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশে দুর্নীতি, দুঃশাসন, টাকা পাচার দেখতে চায় না মানুষ: চুন্নু

মুজিবুল হক চুন্নু

শাহীন খন্দকার: জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, সভা সমাবেশ মানুষের সাংবিধানিক অধিকার। বর্তমান সময়ে বিএনপির অভিযোগ, সরকার সমর্থকরা তাদের সভা-সমাবেশ করতে দিচ্ছে না। সরকার সমর্থকদের হামলা ও মামলায় নাকি তারা বিপর্যস্ত।

কিন্তু আমরা মানুষের সাংবিধানিক অধিকারে বিশ্বাস করি। আমরা বাঁধাহীনভাবে সভা-সমাবেশ করার পক্ষে। দুঃখের বিষয় হচ্ছে, ১৯৯১-৯৬ সাল পর্যন্ত বিএনপির হামলায় জাতীয় পার্টি কোন সভা-সমাবেশ করতে পারেনি। বিএনপি কর্মীদের সাথে পুলিশও অমানবিক অত্যাচার করেছে জাতীয় পার্টি নেতা-কর্মীদের ওপর। বিএনপির হামলা ও মামলা এখনো জাতীয় পার্টির নেতা-কর্মীরা ভুলে যায়নি।

আজ বৃহস্পতিবার (১ডিসেম্বর) জাতীয় পার্টি চেয়ারম্যান এর বনানীস্থ কার্যালয়ে নব-নির্বাচিত জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির নেতা-কর্মীরা পার্টি মহাসচিব মুজিবুল হক চুন্নু’কে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় ছাত্র সমাজ নেতা-কর্মীদের উদ্দেশ্যে এক সংক্ষিপ্ত বক্তৃতায় মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এ কথা বলেন।

জাতীয় ছাত্র সমাজ এর নব-নির্বাচিত সভাপতি আল মামুন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় জাতীয় পার্টি মহাসচিব মুজিবুল হক চুন্নু আরো বলেন, আওয়ামী লীগ ও বিএনপি মহাসমাবেশের নামে দেশে ভীতিকর অবস্থা সৃষ্টি করেছে। একটি দল ক্ষমতা আকড়ে রাখতে চায় আর অপর দলটি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে। ক্ষমতার লোভে দুটি দল সন্ত্রাসের পথ বেছে নিচ্ছে।

এসময়ে তিনি আরও বলেন, দেশের মানুষ আর সন্ত্রাস, নৈরাজ্য, দুর্নীতি, দুঃশাসন, স্বজনপ্রীতি, টাকা পাচার দেখতে চায় না। দেশের মানুষ জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। দেশের মানুষ এখনো পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে দেশ পরিচালনার কথা মনে রেখেছে। দেশের মানুষ মনে করে, আওয়ামী লীগ ও বিএনপির চেয়ে জাতীয় পার্টি বেশি সুশাসন দিতে পারবে। জাতীয় পার্টিই দেশ থেকে দুর্নীতি ও দুঃশাসন বন্ধ করতে পারবে।
  
এ সময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য, ফখরুল ইমাম এমপি, রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, জহিরুল ইসলাম জহির, জহিরুল আলম রুবেল, ভাইস-চেয়ারম্যান জসিম উদ্দিন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক নির্মল চন্দ্র দাস, শাহজাহান মানসুর, হুমায়ূন খান, কাজী আবুল খায়ের প্রমুখ।

এসকে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়