শিরোনাম
◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ ◈ নিরস্ত্র ফিলিস্তিনিরা সাদা পতাকা উড়াচ্ছিল, তাদের বূলডোজার দিয়ে মাটি চাপা দিল ইসরায়েলী সেনারা ◈ ইসরায়েলের ওপর অস্ত্র নিষেধাজ্ঞা দ্রুত আরোপ করুন: জাতিসংঘ বিশেষজ্ঞ ◈ যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত ◈ বাংলাদেশে পূর্ণাঙ্গ ও মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে কাজ করে যাবে যুক্তরাষ্ট্র: ম্যাথিউ মিলার ◈ ঈদের পর কমপক্ষে ২৩ ডিসি’র রদবদল হতে পারে ◈ ৫ থেকে ১৪ এপ্রিলের মধ্যে কর্মদিবস একদিন ◈ চাঁদপুরে পিকআপ ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২২, ০৭:৩৬ বিকাল
আপডেট : ২৮ নভেম্বর, ২০২২, ১০:৫১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মঞ্চে জায়গা হয়নি সাক্কু-কায়সারের

কর্মীদের কাতারে সাক্কু-কায়সার

শাহাজাদা এমরান : গত ১৫ জুনের কুমিল্লা সিটি নির্বাচনে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে অংশগ্রহণ করে বিএনপি থেকে আজীবনের জন্য বহিষ্কার হয়েছেন সাবেক মেয়র মনিরুল হক সাক্কু। একই কারণে বহিষ্কার হয়েছেন  স্বেচ্ছাসেবক দলের কুমিল্লা মহানগরের  সাবেক সভাপতি নিজাম উদ্দিন কায়সার।

শনিবার বিএনপির কুমিল্লা বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে কুমিল্লা নগরীর টাউন হল মাঠে। গত প্রায় এক মাস ধরে সমাবেশ সফল করতে দিনরাত এক করে প্রচারণা চালিয়েছেন পৃথকভাবে  সাক্কু-কায়সার।

শনিবার সকালে সম্মেলনস্থলে আসেন বিএনপি থেকে বহিষ্কৃত নেতা সাক্কু। তবে মঞ্চে উঠতে দেখা যায়নি তাকে। একই অবস্থা কায়সারেরও। এই দুই নেতাই সমাবেশস্থলে অবস্থান নিয়েছেন নিজ নিজ কর্মীদের কাতারে।

সরেজমিনে দেখা যায়, সমাবেশস্থল টাউন হলের রফিকুল ইসলাম মুক্ত মঞ্চে নেতাকর্মীদের নিয়ে  অবস্থান করছেন সাক্কু। আর নিজাম উদ্দিন কায়সার ওই মঞ্চের কিছুটা দূরে নেতাকর্মীদের নিয়ে হাজির হয়েছেন।

সমাবেশের মাঠে মনিরুল হক সাক্কু বলেন, দল আমাকে বহিষ্কার করলেও আমি দল ছাড়ব না। ৪৪ বছর ধরে বিএনপি করছি। আমি সমাবেশ শুরু হওয়ার বহু আগে থেকে প্রচারণা চালিয়েছি। হাজার হাজার নেতা-কর্মীকে গত চারদিন ধরে খাবার ও থাকার ব্যবস্থা করেছি। সমাবেশ উপলক্ষে আমি সকাল ৯ টায় টাউন হলে এসেছি। কর্মীদের সঙ্গে মাঠে আছি।

নিজাম উদ্দিন কায়সার বলেন, আমি বিএনপির রাজনীতি করি। কি পরিস্থিতিতে নির্বাচন করেছি সবাই জানেন।  দলকেও বিষয়টি জানিয়েছি।  সমাবেশস্থলে এসেছি বিএনপির কর্মী হিসেবে। বিএনপি আমার রক্তের  সঙ্গে মিশে আছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়