শিরোনাম
◈ নির্বাচনকে কেন্দ্র করে অনেক খেলা চলছে: ওবায়দুল কাদের ◈ হত্যাচেষ্টার অভিযোগ: থানায় জিডি করলেন চিত্রনায়িকা বুবলি ◈ দাম কমলো সয়াবিন তেলের  ◈ যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী  ◈ সেপ্টেম্বরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪৭৬, নিহতদের এক-পঞ্চমাংশের বেশি পথচারী ◈ ‘অর্থনীতিসহ সার্বিক পরিস্থিতি নাজুক হওয়ায় দেশ এখন দেউলিয়ার পথে’ ◈ বঙ্গোপসাগরে চলতি মাসে ২-১টি লঘুচাপ সৃষ্টি হয়ে ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে: আবহাওয়া অধিদপ্তর ◈ প্রেস ক্লাবে তোয়াব খানের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত ◈ নেতাকর্মীদের পুলিশের সামনে ঠেলে দিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায় বিএনপি: তথ্যমন্ত্রী ◈ সব আন্দোলনে নেতৃত্ব দিবেন বেগম খালেদা জিয়া: মির্জা ফখরুল

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০২:৩৮ রাত
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০২:৩৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন সম্রাট

ইসমাইল চৌধুরী সম্রাট / ছবি: সংগৃহীত

ডেস্ক রিপোর্ট: হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল চৌধুরী সম্রাট। তবে তাকে সার্বক্ষণিক পর্যবেক্ষণে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। জাগো অনলাইন

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) থেকে বাসায় ফিরে যান তিনি।

বিএসএমএমইউর সহকারী পরিচালক আহসানুল কবির সুমন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, হৃদরোগের কারণে তিনি হঠাৎ অসুস্থ হতে পারেন।

তিনি বলেন, তার ভাল্ব রিপ্লেসের কারণে বিভিন্ন সমস্যা সব সময়ই হয়ে থাকে। মঙ্গলবার গোসল করার সময় বসে উঠতে গিয়ে মাথা ঘুরে পড়ে গিয়েছিলেন। রিপোর্টে দেখা গেছে টিআইএ অ্যাটাকের কারণে ব্রেনে ব্লাড সাপ্লাই কমে যাওয়ার কারণে মাথা ঘুরে পড়ে গেছেন। এছাড়া প্রেসার একেবারেই লো ছিল।

পড়ে গেলেও হাত পায়ে কোনো ফ্রাকচার হয়নি জানিয়ে তিনি বলেন, তবে এতে তার মুখে ও নাকে রক্তপাত হয়েছে। পড়ে যাওয়ার সময় সম্রাট হাত নিচে দেওয়ায় হাত ফুলে গেছে এবং বাম পায়ের গোড়ালি ফুলে গেছে। সম্রাটের শারীরিক অবস্থা দীর্ঘদিন ধরেই খারাপ, শরীরে বিভিন্ন সমস্যা নিয়ে আছেন, ভাল্ব পরিবর্তন করা রোগীদের সার্বক্ষণিক বেঁচে থাকার লড়াই করতে হয়।

সহকারী পরিচালক সুমন জানান, শুক্রবার তার আরেকটি পরীক্ষা করানো হবে। সেটির ফল ৭২ ঘণ্টা পরে পাওয়া যাবে।

এর আগে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে তিনি নিজ বাসার বাথরুমে পড়ে যান। এরপর গুরুতর অসুস্থ অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর তিনি হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি ছিলেন।

ক্যাসিনোকাণ্ডে তিন বছর আগে গ্রেফতার হওয়ার পর চিকিৎসার জন্য বিএসএমএমইউতেই দীর্ঘদিন ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাবেক সভাপতি সম্রাট। গত মে মাসে তিনি জামিনে মুক্তি পান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়