শিরোনাম
◈ যাত্রবাড়ীর সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু ◈ নির্ধারিত সময়ে হল ছাড়ায় শিক্ষার্থীদের ধন্যবাদ দিলেন ঢাবি ভিসি ◈ ঢাবি উপাচার্যের সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠক; রাতে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ ◈ যাত্রাবাড়িতে পুলিশের সঙ্গে দুর্বৃত্তদের সংঘর্ষ, টোল প্লাজায় আগুন ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাতে আবার পুলিশ–শিক্ষার্থী সংঘর্ষ ◈ কোটা আন্দোলনকারীদের কমপ্লিট শাটডাউনে বিএনপির সমর্থন ◈ বিএনপি-জামাতের লাশের রাজনীতিতেই মানুষ নিহত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ আগামীকাল সারাদেশে কোটা আন্দোলনরত শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউন' ◈ শিক্ষার্থীদের দাবির মুখে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা করলেন রাবি উপাচার্য ◈ সহিংসতার সঙ্গে কোটা আন্দোলনকারীদের সম্পর্ক নেই, সন্ত্রাসীরা সুযোগ নিয়েছে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৩:২৫ দুপুর
আপডেট : ১০ জুলাই, ২০২৪, ০৯:১৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতিতে এবি পার্টির গভীর উদ্বেগ

আমিনুল ইসলাম: [২] গুরুতর অসুস্থ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও স্বাস্থ্যের খোঁজ-খবর নিতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গিয়ে এ উদ্বেগ প্রকাশ করেন এবি পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। তারা বলেন, সরকারের প্রতিহিংসামূলক অমানবিক আচরণের তীব্র নিন্দা জানাই। অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাবার প্রতিবন্ধকতা প্রত্যাহার করার জোর দাবি জানান তারা। 

[৩] এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য লে. কর্ণেল (অব.) দিদারুল আলম ও এবি পার্টি উইমেন ইনচার্জ ব্যারিস্টার নাসরীন সুলতানা মিলি মঙ্গলবার রাত ১০ টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে পৌঁছালে চেয়ারপার্সনের বিশেষ সহকারী জননেতা শামছুর রহমান শিমুল বিশ্বাস তাদেরকে স্বাগত জানান। 

[৪] এসময় বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও উপদেষ্টা প্রফেসর ডা. এজেডএম জাহিদ হোসেন, এভারকেয়ার হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. জাফর আহমদ নেতৃবৃন্দকে বিএনপি চেয়ারপার্সনের চিকিৎসা ও স্বাস্থ্য সম্পর্কিত বিস্তারিত তথ্য এবং পরিস্থিতি বর্ণনা করেন। 

[৫] নেতৃবৃন্দ কয়েক ঘন্টা হাসপাতালে অবস্থান করেন; তারা বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের অবনতির সংবাদে গভীর উদ্বেগ প্রকাশ করেন এবং তাঁর প্রতি সরকারের প্রতিহিংসামূলক অমানবিক আচরণের তীব্র নিন্দা জানান। নেতৃবৃন্দ অবিলম্বে বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য তাঁকে বিদেশে যাবার প্রতিবন্ধকতা প্রত্যাহার করার জন্য জোর দাবি জানান। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়