শিরোনাম
◈ স্বল্প সংখ্যক কোটা থাকতে পারে অনগ্রসর ও প্রতিবন্ধিদের জন্য: জি এম কাদের ◈ ৫ শতাংশ কোটা রেখে সংসদে আইন পাসের দাবিতে ২৪ ঘণ্টার আলটিমেটাম ◈ রেলওয়ের চাকরিতে ৪০ শতাংশ পোষ্য কোটা কেন অবৈধ নয়: হাইকোর্ট ◈ আন্দোলনকারীদের ওপর পুলিশ লেলিয়ে দেবেন না: সুপ্রিম কোর্ট বার সভাপতি ◈ জামালপুরে বন্যার পানিতে গোসলে নেমে ৪ জনের মৃত্যু ◈ সাংবাদিকদের পেনশন স্কিমে যুক্ত হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর ◈ মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে এতো ক্ষোভ কেনো, প্রশ্ন প্রধানমন্ত্রীর ◈ ট্রাম্পের ওপর হামলা নিন্দনীয়: শেখ হাসিনা  ◈ রেড ক্রিসেন্ট সোসাইটিকে আর্তমানবতার সেবায় আরও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহ্বান রাষ্ট্রপতির ◈ কোটা প্রসঙ্গে আদালতের রায়ের বিরুদ্ধে এখন আমার বলার কিছুই নাই: প্রধানমন্ত্রী 

প্রকাশিত : ২৩ জুন, ২০২৪, ০৩:১৩ দুপুর
আপডেট : ২৪ জুন, ২০২৪, ০৩:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সুচিকিৎসার ব্যবস্থা না দেওয়ার অভিযোগ

খালেদা জিয়ার জন্য দোয়া চেয়ে কান্নায় ভেঙ্গে পড়লেন মির্জা ফখরুল

শাহানুজ্জামান টিটু: [২] বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেন, গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা ভীষণ অসুস্থ। নেতাকর্মীদেরকে উদ্দেশ্য তিনি বলেন, দোয়া করুন। গণতন্ত্রের প্রতীক যিনি স্বৈরাচারের কাছ থেকে আমাদেরকে গণতন্ত্র উপহার দিয়েছিলেন। 

[৩] রোববার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনা করে দোয়া মাহফিলের আয়োজন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’। সেখানে বক্তব্য দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

[৪] তিনি বলেন, যিনি বহুদলীয় গণতন্ত্র শক্তিশালী করার জন্য সংসদীয় গণতন্ত্র চালু করেছিলেন। কেয়ারটেকার সরকার সংবিধানে সংযোজন করেছিলেন। এদেশের মানুষের ভোটাধিকার নিশ্চিত করেছিলেন। এদেশের অর্থনীতি সমুদ্ধি করার জন্য কাজ করেছিলেন। কি দুর্ভাগ্য আমাদের, সেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া বিনা চিকিৎসায় আজ বন্দি অবস্থায়, যিনি আজ মৃত্যুর শয্যায়। আসুন দোয়া করি, তাকে যেন আমাদের মাঝে আবার ফিরে দেন, আমরা যেন তার নেতৃত্বে আবার আগের মতো জেগে উঠতে পারি। 

[৫] বিএনপি মহাসচিব বলেন, এই ভয়াবহ দানব, রাষ্ট্রের , মানুষের, জাতির সমস্ত কিছু ধ্বংস করে দিচ্ছে তাকে যেন পরাজিত করতে পারি। আসুন আমরা সেই দোয়াই যেন আল্লাহতালার কাছে করি। আল্লাহতালা যেন আমাদেরকে সেই তৌফিক দেন, সেই শক্তি দেন। আমরা যেন আমাদের নিজের দাঁড়াতে পারি।

[৬] মির্জা ফখরুল বলেন, রাজনৈতিকভাবে তাকে দূরে ঠেলে ফেলা ও হত্যার জন্যই তাকে কারাগারে রাখা হয়েছে। তিনি বারবার অভিযোগ করেছেন কিন্তু তৎকালীন সরকার তার কোন কথা শুনেননি। তার কোথাও কোন চিকিৎসা হয় নাই। বাসায় আসার পর তাকে বলা হয়েছে কিন্তু সবাই যেতে পারবেন না। 

[৭] মির্জা ফখরুল বলেন, মেডিকেল রিপোর্ট বারবার বলেছে ম্যাডামের যে অসুখ এর চিকিৎসা এদেশে করা সম্ভব নয়। তার চিকিৎসার জন্য উন্নত দেশ, উন্নত মানের চিকিৎসা করা প্রয়োজন। আমরা দল ও পরিবার পক্ষ থেকে বারবার বলেছি। 

[৮] দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, বাবু গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, ড আসাদুজ্জামান রিপন, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সহ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুলসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সম্পাদনা: ইকবাল খান

এসটি/আইকে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়