শিরোনাম
◈ আজ বন্ধ থাকবে ঢাকার মার্কিন দূতাবাস ◈ যাত্রবাড়ীর সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু ◈ নির্ধারিত সময়ে হল ছাড়ায় শিক্ষার্থীদের ধন্যবাদ দিলেন ঢাবি ভিসি ◈ ঢাবি উপাচার্যের সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠক; রাতে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ ◈ যাত্রাবাড়িতে পুলিশের সঙ্গে দুর্বৃত্তদের সংঘর্ষ, টোল প্লাজায় আগুন ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাতে আবার পুলিশ–শিক্ষার্থী সংঘর্ষ ◈ কোটা আন্দোলনকারীদের কমপ্লিট শাটডাউনে বিএনপির সমর্থন ◈ বিএনপি-জামাতের লাশের রাজনীতিতেই মানুষ নিহত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ আগামীকাল সারাদেশে কোটা আন্দোলনরত শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউন' ◈ শিক্ষার্থীদের দাবির মুখে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা করলেন রাবি উপাচার্য

প্রকাশিত : ১৫ জুন, ২০২৪, ০৬:৩৭ বিকাল
আপডেট : ১৫ জুন, ২০২৪, ০৬:৩৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সেন্ট মার্টিন ইস্যুতে সরকারের নির্বিকার আচরণ বিস্ময়কর: সাইফুল হক  

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক

রিয়াদ হাসান: [২] টেকনাফের সেন্টমার্টিন উপকূলে মায়ানমারের তিনটি যুদ্ধ জাহাজের উপস্থিতিতে তীব্র ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ করেছেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক। নশনিবার এক বিবৃতিতে এ উদ্বেগ প্রকাশ করেন তিনি। 

[৩] সাইফুল হক বলেন, বাংলাদেশের জলসীমায়  মায়ানমারের যুদ্ধজাহাজের উপস্থিতি ও জাহাজ থেকে আরাকান আর্মির বিরুদ্ধে মর্টার শেল নিক্ষেপ করা হচ্ছে। বাংলাদেশিদের ট্রলার লক্ষ্য করেও ইতোমধ্যে মর্টার শেল নিক্ষেপ করা হয়েছে। জান্তা বাহিনীর এইসব অশুভ সামরিক তৎপরতা বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকিস্বরূপ। 

[৪] তিনি বলেন, টেকনাফ, সেন্ট মার্টিনসহ সীমান্তবর্তী অঞ্চলে মায়ানমারের জান্তাবাহিনী ধারাবাহিক উসকানি সৃষ্টি করে আসছে। তাদের এইসব সামরিক তৎপরতায় সীমান্তে বাংলাদেশি নাগরিকদের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে। তারা নিরাপত্তাহীনতায় দিন পার করছে।

[৫] তিনি সীমান্তবর্তী অঞ্চলে সেনা মোতায়েনসহ বাংলাদেশি নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে সরকারের প্রতি আহ্বান জানান। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়