শিরোনাম
◈ রাজধানীর বেইলি রোডের আগুন নিয়ন্ত্রণে ◈ বেইলি রোডে আগুন: ১২ জন ঢামেকে চিকিৎসাধীন ◈ রাজধানীর বেইলি রোডে আগুন: আটকাপড়াদের উদ্ধার করছে ফায়ার সার্ভিস ◈ ভারত- বাংলাদেশের সম্পর্কের শেকড় অনেক গভীরে:কোলকাতায় নৌপরিবহন প্রতিমন্ত্রী ◈ ১৫৭ বিদেশি বন্দিকে নিজ নিজ দেশে ফেরত পাঠাতে হাইকোর্টের নির্দেশ ◈ শুক্রবার কমছে সয়াবিন তেলের দাম ◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষুধ ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ১১ সেপ্টেম্বর, ২০২২, ০৮:১৯ রাত
আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০২২, ০৮:১৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুই দিনব্যাপী বিটিআই গ্র্যান্ড লঞ্চিং ইভেন্ট ১৬-১৭ সেপ্টেম্বর

বিটিআই গ্র্যান্ড লঞ্চিং ইভেন্ট

মনজুর এ আজিজ: ওয়েলনেস কমিউনিটি এবং স্বাস্থ্যকর জীবনযাপন করার প্রত্যয় নিয়ে ৪০০ ব্র্যান্ড নিউ অ্যাপার্টমেন্ট বিক্রয় উদ্ভোধন করতে যাচ্ছে বিটিআই। এজন্য আগামী ১৬ ও ১৭ সেপ্টেম্বর গুলশানের বিটিআই সেলিব্রেশন পয়েন্টে দুই দিনব্যাপী গ্র্যান্ড লঞ্চিং ইভেন্টের আয়োজন করছে বিল্ডিং টেকনোলজি অ্যান্ড আইডিয়াস লিমিটেড (বিটিআই)। 

শনিবার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন বিটিআই এর ব্যবস্থাপনা পরিচালক এফ আর খান। তিনি জানান, দিনব্যাপী ইভেন্টটিতে সদ্য অনুমোদিত ড্যাপ (ডিটেইল্ড এরিয়া প্ল্যান) এর প্রভাবগুলির পাশাপাশি ওয়লেনেস কমিউনিটি এবং স্বাস্থ্যকর জীবনযাপনের উপর দুটি প্যানেল আলোচনাও থাকবে। 

ইভেন্টটিতে ড্যাপের প্রকল্প পরিচালক মো. আশরাফুল ইসলাম, রিয়েল এস্টেট বিশেষজ্ঞ, স্বাস্থ্য বিশেষজ্ঞ এবং আন্তর্জাতিক পুরস্কার বিজয়ী স্থপতি রফিক আজম প্যানেল আলোচনায় অংশ নেবেন। 

সংবাদ সন্মেলনে বিটিআই এর চিফ আর্কিটেক্ট সাবরিন জিনাত রহমান বলেন, ওয়েলনেস কমিউনিটির অধীনে আমরা শিশু, কিশোর, প্রাপ্তবয়স্ক কিংবা প্রবীণ নাগরিক সব বয়সের জন্য বিভিন্ন সুবিধার পরিকল্পনা করেছি।

যেখানে আপনার কাছের মানুষ হবে আপনার প্রতিবেশি। ওয়েলনেস কমিউনিটি ডিজাইন করার সময় আমরা সবার শারীরিক এবং মানসিক ফিটনেস উভয় দিকেই মনোনিবেশ করেছি। 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- বিটিআই কমিউনিকেশন অ্যান্ড ব্র্যান্ড এর নির্বাহী পরিচালক আয়েশা সিদ্দিকা এবং বিক্রয় বিভাগের জেনারেল ম্যানেজার কাজী রাজিবুল হক।  

বিটিআই গ্র্যান্ড লঞ্চিং ইভেন্ট ২০২২ একটি পূর্ব-নিবন্ধিত ইভেন্ট এবং বর্তমানে সবার জন্য উন্মুক্ত। নিবন্ধন করে আপনার আসন নিশ্চিত করতে কল করুন ১৬৬০৪, অথবা +৮৮০১৩১৩৪০১৪০৫ নম্বরে। সরাসরি এসেও নিবন্ধন করা যাবে। অথবা www.btibd.com এ ক্লিক করুন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়