শিরোনাম
◈ ইসরায়েলি হত্যাযজ্ঞে চুপ থেকে বিএনপি-জামায়াত গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষধ-পত্র ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিদ্যুতের দাম বাড়ছে ৮.৫০ শতাংশ, ফেব্রুয়ারিতেই কার্যকর ◈ ২ দিনের রিমান্ড শেষে ভিকারুননিসার শিক্ষক মুরাদ কারাগারে ◈ বর্তমানে মত প্রকাশের স্বাধীনতার ছিটেফোটাও নেই: রিজভী ◈ রমজানে আল-আকসা খোলা রাখতে ইসরায়েলের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান ◈ ৪২৪ কোটি টাকার তেল-ডাল-গম কিনছে সরকার

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৬:৪২ বিকাল
আপডেট : ১৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:৪৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশ অভ্যন্তরীণ নিরাপত্তা নিয়ে যথেষ্ট সতর্ক: ওবায়দুল কাদের 

মাসুদ আলম: [২] আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি গুম ও খুন নিয়ে তথ্য উপাত্ত ছাড়া মিথ্যাচার করছে। দেশ বাঁচাও আন্দোলনের নামে তারা দেশটাকে ধ্বংস করতে, মানুষকে মেরে ফেলতে চায়। সব হিসাব দিতে হবে। বিএনপির আমলে আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজনৈতিক প্রতিপক্ষের দ্বারা গুম খুন হয়েছেন।

[৩] মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।  

[৪] তিনি আরও বলেন, বিএনপির নেতৃত্বে বিরোধী দল ক্রমাগত মিথ্যাচার এবং গুজবের মাধ্যমে জনগণকে বিভ্রান্ত করার অপকৌশল চালিয়ে যাচ্ছে। বিএনপি বলে, ১৩ জনকে জেলখানায় মেরে ফেলা হয়েছে। জেলখানায় যারা আছেন তারাও মানুষ। তাদেরও মৃত্যু হতে পারে। বিএনপির তালিকা দেয়া উচিত কে কে মারা গেছে। জেলে যারা মারা গেছে তাদের নিজেদের নেতাকর্মী দাবি করে বিএনপি। 

[৫] ওবায়দুল কাদের বলেন, দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে স্বতন্ত্রসহ ৪৮ জনকে মনোনয়ন দেবে আওয়ামী লীগ। এদের মধ্যে আমাদের শরিক দলগুলোও আসন পাবে। আর জাতীয় পার্টি দুটি আসন পাবে। বুধবার আওয়ামী লীগের বোর্ড মিটিং হবে। এতে সভাপতিত্ব করবেন শেখ হাসিনা। তিনি প্রার্থীর তালিকা চূড়ান্ত করবেন। 

[৬] মিয়ানমার ইস্যুতে তিনি আরও বলেন, বাংলাদেশ অভ্যন্তরীণ নিরাপত্তা নিয়ে যথেষ্ট সতর্ক। অস্ত্র নিয়ে প্রবেশের কোনো ঘটনা থাকলে খতিয়ে দেখা হবে।

[৭] ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার ডি হাসের সঙ্গে সাক্ষাৎ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। এ বিষয়ে জানতে চাইলে কাদের বলেন, মঈন খান পিটার হাসের সঙ্গে দেখা করেছে, তাতে আমাদের কী? দেখা করতেই পারেন।

[৮] তিনি আরও বলেন, তত্ত্বাবধায়ক ব্যবস্থা মরে ভূত হয়ে গেছে। পুরানো সেই সুরে, কে যেন আবার ডাকে। কিন্তু এত চক্রান্তের মধ্যেও এগিয়ে যাচ্ছে আওয়ামী লীগ। সম্পাদনা: সমর চক্রবর্তী

  • সর্বশেষ
  • জনপ্রিয়