শিরোনাম
◈ বিমানের সাবেক এমডিসহ ১৬ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট ◈ টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে যুক্তরাষ্ট্রের পথে বাংলাদেশ দল ◈ বাংলাদেশে বাড়িতে সন্তান প্রসবের উচ্চহারে জাতিসংঘের উদ্বেগ, পদক্ষেপ নেওয়ার তাগিদ ◈ ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ ◈ রংপুরে তুলা গবেষণা কেন্দ্রে আগুন ◈ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি ◈ ডিএফপির নতুন ডিজি আকতার হোসেন ◈ শরিকদলগুলোর সাথে ভবিষ্যৎ কর্মপদ্ধতি নির্ধারণে আলোচনা চলছে: মির্জা ফখরুল ◈ বঙ্গোপসাগরে সৃষ্টি হচ্ছে শক্তিশালী ঘূর্ণিঝড় রেমাল ◈ তৃতীয় ধাপের উপজেলা নির্বাচন ফের ৫২ জনকে বহিষ্কার করলো বিএনপি

প্রকাশিত : ০৩ ডিসেম্বর, ২০২৩, ০৪:০১ দুপুর
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২৩, ০৫:৪৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডান্ডাবেরি পরিয়ে যুবদল নেতার চিকিৎসা: হাইকোর্টের আদেশ সোমবার

আদালত প্রতিবেদক: ডান্ডাবেড়ি পরিয়ে হৃদরোগে আক্রান্ত এক যুবদল নেতার চিকিৎসার ঘটনায় করা রিটের শুনানি হয়েছে রোববার দুপুর দুইটায়। আগামীকাল আবার শুনানির পর আদেশ দিবেন হাইকোর্ট।

রিটটি ফাইল করার পর সাবেক অ্যাটর্নি জেনারেল ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী রোববার শুনানির জন্য সময় চান। এরপর বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আতাবুল্লাহ’র সমন্বয়ে গঠিত বেঞ্চ দুপুর দুইটায় বিষয়টি শুনানি জন্য নির্ধারণ করেন। সে অনুযায়ী দুপুরে রিটের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী। তবে রাষ্ট্র পক্ষে ডেপুটি অ্যাটর্নি জেনারেল তুষার কান্তি রায় আগামীকাল শুনানি করতে চান। এরপর আদালত আদেশের জন্য সোমবার দিন ধার্য করেন।

ডান্ডাবেড়ি পরিয়ে হৃদরোগে আক্রান্ত যুবদল নেতাকে চিকিৎসা” শিরোনামে বিভিন্ন পত্রিকায় প্রকাশিত প্রতিবেদন বুধবার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আতাবুল্লাহ’র সমন্বয়ে গঠিত বেঞ্চের নজরে আনেন সাবেক অ্যাটর্নি জেনারেল ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী। 

একপর্যায়ে অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী ওইদিন হাইকোর্টের কাছে এবিষয়ে সুয়ো মোটো আদেশ চান। তখন হাইকোর্ট বলেন আমরা এবিষয়ে সুয়ো মোটো আদেশ দেবো না। আপনারা চাইলে (রিট) ফাইল করে আসতে পারেন।’ সে ধারাবাহিকতায় হাইকোর্টে একটি রিট করা হয় ওই যুবদল নেতার স্ত্রী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়