শিরোনাম
◈ ইরানের ইস্পাহানে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত ◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান

প্রকাশিত : ০৬ জুন, ২০২৩, ০৬:৪৩ বিকাল
আপডেট : ০৭ জুন, ২০২৩, ০১:৫৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাউক চেয়ারম্যানের দায়িত্ব বুঝে নিলেন আজমত উল্লা খান

আজমত উল্লা খান

এ এইচ সবুজ, গাজীপুর: মঙ্গলবার (৬ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে চেয়ারম্যান হিসাবে দায়িত্ব বুঝে নেন তিনি। এর আগে সোমবার তিনি গণপূর্ত মন্ত্রণালয়ে যোগদানপত্র জমা দেন।

এ বিষয়ে আজমত উল্লা খান বলেন, আমি সোমবার মন্ত্রণালয়ে গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসাবে যোগদান করেছি। আমার সঙ্গে চুক্তি সম্পাদন হয়ে গেছে।

গত রোববার আজমত উল্লা খানকে গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে জন প্রশাসন মন্ত্রণালয়। যোগদানের তারিখ থেকে পরবর্তী ৩ (তিন) বছর মেয়াদে তিনি এই পদে অধিষ্ঠিত থাকবেন। 

গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের সচিব মোস্তাফিজুর রহমান বলেন, বর্তমানে সাতজন কর্মকর্তা কর্মচারী দিয়ে সেবা কার্যক্রম চালানো হচ্ছে। নতুন চেয়ারম্যানের মাধ্যমে আশা করি আরো ভালো ভাবে আমাদের কার্যক্রম শুরু হবে।

গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা আমান্তা টাওয়ারে গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের কার্যালয়। নতুন চেয়ারম্যানের জন্য অফিস পরিষ্কার করা হয়েছে। ২০২২ সালের নভেম্বরে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ (গাউক)। গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের অধীনস্থ নতুন এ সংস্থা গঠিত হয় রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) আদলে। গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ গঠিত হওয়ার পর থেকে সরকারের যুগ্ম সচিব হেমায়েত হোসেনকে চেয়ারম্যান নিযুক্ত করে সরকার। এর কয়েকদিন পর একজন উপসচিবকে নিয়োগ দেওয়ার মাধ্যমে উন্নয়ন কর্তৃপক্ষের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

প্রতিনিধি/এসবি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়