শিরোনাম
◈ রাজনীতি নিয়ে কোনো আলাপ করেননি ডোনাল্ড লু: তথ্য প্রতিমন্ত্রী ◈ রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার ◈ র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা তুলে নিতে জাস্টিস ডিপার্টমেন্টকে সুপারিশ করা হবে: ডোনাল্ড লু ◈ সুশীল সমাজের সঙ্গে বৈঠক করেছেন সহকারী মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু ◈ ঢাকার ২৬টি হোটেল-রেস্তোরাঁয় পুলিশ সদস্যদের জন্য মূল্য ছাড়  ◈ ‘জেনোসাইড জো’: যেভাবে যুক্তরাষ্ট্রের বিক্ষোভ বাইডেনের পুনর্নির্বাচনকে হুমকির মুখে ফেলতে পারে ◈ গ্রিন ক্লাইমেট ফান্ড দেশের ওপর ঋণের বোঝা বাড়াচ্ছে: টিআইবি ◈ তাসকিনকে সহ অধিনায়ক করে বিশ্বকাপে বাংলাদেশ দল ঘোষণা ◈ আজ ঘরে ফিরবেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ◈ মৃত্যুদণ্ডপ্রাপ্তদের কনডেম সেল নিয়ে  রায়ের বিরুদ্ধে আপিল করবে রাষ্ট্রপক্ষ

প্রকাশিত : ২৩ মে, ২০২৩, ১১:১৭ রাত
আপডেট : ২৩ মে, ২০২৩, ১১:১৭ রাত

প্রতিবেদক : মনজুর এ আজিজ

দুই দিনে ১০৯টি সংযোগ বিচ্ছিন্ন করলো তিতাস

মনজুর এ আজিজ: অবৈধ সংযোগ ব্যবহার এবং বকেয়া বিল পরিশোধ না করার অভিযোগে রাজধানীর বিভিন্ন এলাকায় ১০৯টি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস। সোমবার এবং মঙ্গলবার (২৩ মে) এসব সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এর মধ্যে সোমবার ৬২টি এবং মঙ্গলবার ৪৭টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। 

অভিযানের বিষয়ে তিতাসের মহাব্যবস্থাপক রশিদুল আলম জানান, মেট্রো ঢাকা বিপণন ও রাজস্ব বিভাগ-৪ এর অধীভুক্ত এলাকায় মঙ্গলবার বকেয়া আদায় এবং অবৈধ সংযোগ বিচ্ছিন্নকরণ বিশেষ অভিযান চালানো হয়। মেট্রো ঢাকার (উত্তর ও দক্ষিণ) বিভিন্ন বিভাগ থেকে আগত ১৬টি টিম এতে অংশ নেয়। এতে মোট ৪৭টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এর মধ্যে বকেয়ার কারণে ৪১টি এবং অবৈধ কার্যকলাপের জন্য ছয়টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অভিযানে পরিচালনা করা অঞ্চলগুলোর মধ্যে রয়েছে উত্তরা, দক্ষিণ খান, উত্তরখান, খিলক্ষেত, তুরাগ, আশকোনা, ফায়দাবাদ আজমপুর।

এদিকে সোমবার তিতাসের মেট্রো ঢাকা বিপণন ও রাজস্ব বিভাগ-৪ এর অধীভুক্ত এলাকায় অভিযান চালায় তিতাস। এতে মেট্রো ঢাকার (উত্তর ও দক্ষিণ) বিভিন্ন বিভাগ থেকে আগত ১৬টি টিম অংশ নেয়। এ সময় মোট ৬২টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এর মধ্যে বকেয়ার কারণে ৪৬টি এবং অবৈধ কার্যকলাপের জন্য ১৬টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

সোমবার গুলশান, বনানী, নাখালপাড়া, মাটিকাটা, ইব্রাহিমপুর, মানিকদী, পূর্ব বাড্ডা, পশ্চিম বাড্ডা, উত্তর বাড্ডাসহ আশেপাশের এলাকায় অভিযান চালানো হয়। এর আগে চলতি মাসের ১৫ মে এক অভিযানে ঢাকা ও সিদ্ধিরগঞ্জে মোট ৩৬৮টি সংযোগ বিচ্ছিন্ন করে তিতাস।

এমএএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়