শিরোনাম
◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ ◈ নিরস্ত্র ফিলিস্তিনিরা সাদা পতাকা উড়াচ্ছিল, তাদের বূলডোজার দিয়ে মাটি চাপা দিল ইসরায়েলী সেনারা ◈ ইসরায়েলের ওপর অস্ত্র নিষেধাজ্ঞা দ্রুত আরোপ করুন: জাতিসংঘ বিশেষজ্ঞ ◈ যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত ◈ বাংলাদেশে পূর্ণাঙ্গ ও মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে কাজ করে যাবে যুক্তরাষ্ট্র: ম্যাথিউ মিলার ◈ ঈদের পর কমপক্ষে ২৩ ডিসি’র রদবদল হতে পারে ◈ ৫ থেকে ১৪ এপ্রিলের মধ্যে কর্মদিবস একদিন ◈ চাঁদপুরে পিকআপ ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২২, ১০:৫৫ রাত
আপডেট : ০২ ডিসেম্বর, ২০২২, ১০:৫৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেখ হা‌সিনা সরকার শিক্ষাবান্ধব: শ ম রেজাউল ক‌রিম

মৎস‌্য ও প্রা‌ণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল ক‌রিম

ম‌শিউর রহমান, না‌জিরপুর (পি‌রোজপুর): শেখ হাসিনা সরকার শিক্ষা বান্দব সরকার ‌তি‌নি শিক্ষাখা‌তে উন্নয়নের সবচেয়ে গুরুত্বপূর্ণ অবদান রে‌খে‌ছেন। সরকার শিক্ষা খাতে যে বরাদ্দ করেছেন ইতিহাসে এত বরাদ্দ কখনো কোন সরকার করেনি। শুক্রবার ২ ডি‌সেম্বর বিকাল ৩ টায় শ‌্রীরামকাঠী মহা‌বিদ‌্যাল‌য়ের একা‌ডেমিক ভব‌নের শুভ উদ্বোধন অনুষ্ঠা‌নে মৎস‌্য ও প্রা‌ণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল ক‌রিম এসব কথা ব‌লেন।

তিনি প্রতিটি জেলায় মেডিকেল বিশ্ববিদ্যালয় করবেন। প্রতি‌টি বিভা‌বে একটা ক‌রে বিজ্ঞান ও প্রযু‌ক্তি বিশ্ব‌বিদ‌্যালয় ক‌রবেন। তি‌নি শিক্ষা‌কে এত প্রাধান‌্য দি‌য়ে‌ছেন, যে জাতী যত শি‌ক্ষিত ‌সে জাতি তার উন্নয়নকে নি‌জে সাম‌নের দি‌কে এগিয়ে নি‌য়ে যে‌তে পার‌বে, তি‌নি ম‌নে ক‌রেন মে‌ডি‌কেল শিক্ষা ই‌ঞ্জি‌নিয়া‌রিং শিক্ষা, কৃ‌ষি শিক্ষা, এই বি‌ষেশা‌য়িত শিক্ষা না হ‌লে শুধু মাত্র আই এ বিএ পাশ কর‌লে চাক‌রি পা‌বে না, এই শিক্ষাবান্ধব সরকার‌কে আমা‌দের টিকি‌য়ে রাখ‌তে হ‌বে। তি‌নি আমা‌দের পরম করুনাম‌য়ের আশির্বাদ। 
আজকের যে পদ্মা সেতুর কারণে দুই ঘন্টা চ‌ল্লিশ মি‌নি‌টে নাজিরপুর থেকে ঢাকা যাওয়া যায়। আর অতীতে যাওয়া লাগতো ৮ ঘন্টা শেখ হাসিনা তিনি দ‌ক্ষিণব‌ঙ্গের জন‌্য এটা ক‌রে‌ছেন। শেখ হাসিনাকে আবার রাষ্ট্র ক্ষমতা নিয়ে আসতে হবে, আপনারা বিভ্রান্ত হবেন না দেশ স্বাধীন ক‌রে‌ছেন বঙ্গবন্ধু। নেতৃ‌ত্বে শেখ হা‌সিনা, আদর্শ বঙ্গবন্ধু।

তিনি বলেন, এ নি‌য়ে সাম‌নে চল‌লে আমরা হিন্দু, মুস‌লিম সবাই মি‌লে মি‌শে থাক‌তে পারব। তা না হ‌লে রাজাকার দে‌লোয়ার হো‌সেন সাঈদীরা আবার এ‌সে পা‌কিস্তা‌নি পতাকা উড়াবার চেষ্টা কর‌বে, কা‌জেই আসন্ন নির্বাচ‌নের ক্ষে‌ত্রে ও মাথায় রাখ‌বেন  নৌকা প্রতীক শেখ হা‌সিনা বঙ্গবন্ধু ভি‌ত্তিক রাজনী‌তি‌কে বিজয়ী কর‌তে হ‌বে।

প্রতিষ্ঠাতা ও সভাপ‌তি এস এম রোকনুজ্জামান এর সভাপ‌তি‌ত্বে ও সু‌শিল মন্ডল এর সঞ্চালনায়, বক্তব‌্য রা‌খেন- মা‌টিভাঙ্গা ডিগ্রী ক‌লেজের সা‌বেক অধ‌্যক্ষ‌‌, সন্তোষ কুমার মিস্ত্রী, না‌জিরপুর কলে‌জের অধ‌্যক্ষ মোঃ নজরুল ইসলাম, শ্রীরামকাঠী মাধ‌্যমিক বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক র‌মেন্দ্রনাথ মন্ডল, ঘোষকাঠী মহা‌বিদ‌্যাল‌য়ের সহকা‌রি অধ‌্যাপক মৃদুল কা‌ন্তি মজুমদার, উত্তমনগর মঠ প্রতিষ্ঠাতা শ্রী কুমার আচার্য‌্য, শ্রীরামকাঠী ইউ‌পি চেয়ারম‌্যান বীর মু‌ক্তি‌যোদ্ধা মোঃ আলতাফ হো‌সেন বেপারী, বীর মু‌ক্তি‌যোদ্ধা হারুন অর র‌শিদ, বীর মু‌ক্তি‌যোদ্ধা কৃষ্ণকান্ত মজুমদার, বীর মুক্তি‌যোদ্ধা অবঃ শিক্ষক নিত‌্যানন্দ হালদার, উপ‌জেলা ছাত্রলী‌গের যুগ্ম আহবায়ক নাঈম হাওলাদার। 

এছাড়া আরো উপ‌স্থিত ছি‌লেন, উপ‌জেলা প‌রিষ‌দের ভারপ্রাপ্ত চেয়ারম‌্যান মোস্তা‌ফিজুর রহমান রঞ্জু, ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান শাহ‌রিয়ার ফের‌দৌস রুনা, ইউপি চেয়ারম‌্যান আতিয়ার রহমান চৌধুরী নান্নু, সা‌বেক জেলা প‌রিষদ সদস‌্য তু‌হিন হালদার তি‌মির, উপ‌জেলা কৃষকলী‌গের আহবায়ক এস এম নজরুলর ইসলাম বাবুল, উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ডাঃ সঞ্জীব দাস, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন ক‌বির, ছাত্রলীগ আহবায়ক ত‌রিকুল ইসলাম তাপস প্রমূখ।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়