শিরোনাম
◈ গাজায় মানবসৃষ্ট দুর্ভিক্ষ চলছে, দায়ী ইসরায়েল: ইইউ ◈ রাখাইনে আরো একটি শহর দখল করেছে আরাকান আর্মি ◈ পঞ্চগড় এক্স‌প্রেস ট্রেনের ব‌গি চার ঘণ্টা পর উদ্ধার, ট্রেন চলাচল স্বাভা‌বিক ◈ বাড়ি থেকে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা ◈ সীমান্তে হত্যাকাণ্ড নিয়ে সরকার টু শব্দ করার সাহস পাচ্ছে না: বিএনপি ◈ এমভি আবদুল্লাহ জাহাজে অভিযানের প্রস্তুতি নিচ্ছে সোমালিয় পুলিশ ও বহুজাতিক নৌবাহিনী ◈ জীবনের নিরাপত্তা চেয়ে ডিবিতে অভিযোগ করলেন জবি ছাত্রী ◈ ঈদের পর কাওরান বাজার যাবে গাবতলীতে: মেয়র আতিক ◈ আবদুল্লাহ জাহাজে থাকা কয়লায় দুর্ঘটনার ঝুঁকি নেই: এস আর শিপিং ◈ পাপেট সরকার ক্ষমতায় না আসা পর্যন্ত সব নির্বাচন ত্রুটিপূর্ণ বলবে যুক্তরাষ্ট্র: জয় 

প্রকাশিত : ১৮ আগস্ট, ২০২২, ০৭:১৪ বিকাল
আপডেট : ১৯ আগস্ট, ২০২২, ১২:০৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জ্বালানি তেলের দাম কমানোর দাবিতে আমরণ অনশনে যুবক

আল আমিন আটিয়া

শাখাওয়াত মুকুল: অযৌক্তিক জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে আমরণ অনশন করছে আল আমিন আটিয়া (২৩) নামে এক যুবক। গত মঙ্গলবার (১৬আগস্ট) থেকে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে এই অনশন শুরু করেন তিনি। 

অনশনরত যুবক আল আমিন রাজধানীর মিরপুর বাঙলা কলেজে মাস্টার্স ব্যবস্থাপনা বিষয়ে অধ্যয়নরত।

তিনি জানান, সরকার অযৌক্তিকভাবে জ্বালানি তেলের দাম বাড়িয়েছে। আন্তর্জাতিক বাজারের সাথে সমন্বয় করে প্রতি লিটার তেলের দাম ৮০ টাকার নিচে না আনা পর্যন্ত অনশন করে যাবো।

আল আমিন গত বছর মার্চ মাসে মোদি বিরোধী আন্দোলনে গ্রেফতার হয়ে এক বছর কারাবরণ করে চলতি বছরের  ফেব্রুয়ারি মাসে জামিনে মুক্তি পান। তিনি চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার দেশগাঁও গ্রামের আটিয়া বাড়ির আবদুল লতিফের সন্তান। তিনি ভিপি নূরের রাজনৈতিক দলের অঙ্গ সংগঠন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়