শিরোনাম
◈ তিস্তায় নৌকাডু‌বিতে শিশু নিহত ◈ নৌকাডুবিতে নিখোঁজ অভিবাসীর খোঁজে তল্লাশি চালাচ্ছে ইতালির কোস্টগার্ড ◈ উড়তে থাকা যুক্তরাষ্ট্রকে মাটিতে নামিয়ে আনলো দক্ষিণ আফ্রিকা ◈ ১৪ দিনে রেমিট্যান্স এলো ১৬৪ কোটি ডলার ◈ শরীয়তপুরে চেম্বার থেকে আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ◈ বিশ্বকাপের সুপার এইট শুরু, শুক্রবার অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ   ◈ সেনাবাহিনী প্রধানের ৯, ১৭ ও ৩৩ পদাতিক ডিভিশনে বিদায়ী দরবার ◈ নরেন্দ্র মোদির আমন্ত্রণে শেখ হাসিনা শুক্রবার দিল্লি যাচ্ছেন, ২২ জুন শীর্ষ বৈঠক ◈ দেশ ছাড়িনি, চিকিৎসার জন্য সিঙ্গাপুরে আছি: আছাদুজ্জামান মিয়া  ◈ আগ্রাসনের বিরুদ্ধে উত্তর কোরিয়া-রাশিয়া একে অপরকে সাহায্য করবে, কৌশলগত অংশীদারত্ব চুক্তি সই

প্রকাশিত : ২২ মে, ২০২৪, ০৩:৪০ দুপুর
আপডেট : ২২ মে, ২০২৪, ০৩:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কলকাতার সেই বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ

মুযনিবীন নাইম: [২] ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজিম আনারের লাশ উদ্ধার করা হয়েছে। কলকাতার নিউ টাউনের সঞ্জিভা গার্ডেন্সের একটি ফ্ল্যাট থেকে তার মরদেহ উদ্ধার করেছেন পশ্চিমবঙ্গ পুলিশের কর্মকর্তারা। ধারণা করা হচ্ছে, সেই বাড়িটিতেই আনোয়ারুল আজিম আনারকে খুন করা হয়েছে।

[৩] ভারতীয় পুলিশের বরাত দিয়ে এসব তথ্য জানিয়েছে দেশটির গণমাধ্যম কলকাতা-২৪।

[৪] ভারতীয় পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, সিসিটিভি ফুটেজ অনুযায়ী, নিউ টাউনের সঞ্জিভা গার্ডেন্সের যে ফ্ল্যাট থেকে আনোয়ারুল আজিম আনারের মরদেহ উদ্ধার করা হয়েছে, সেটি পুলিশ ঘিরে রেখেছে। সেখানে কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না।

[৫] পুলিশের সূত্র জানায়, সিসিটিভি ফুটেজে এমপি আনারের মৃত্যুর আগে ওই ফ্ল্যাটে তিনজনকে ঢুকতে দেখা গেছে। এদের মধ্যে একজন নারী। তবে, ওই তিনজনকে সেখান থেকে আর বের হতে দেখা যায়নি।

[৬] এর আগে, ১২ মে চিকিৎসার জন্য কলকাতায় গিয়ে উত্তরের বরানগরে বন্ধুর বাড়িতে গিয়েছিলেন এমপি আনার। ১৩ মে তিনি কোনো একজনের সঙ্গে দেখা করতে বের হয়ে আর ফেরেননি।

[৭] কলকাতা পুলিশ বলছে, আনারের শেষ মোবাইল লোকেশন ছিল বিহারে। গত ১৪ মে থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়। গত আট দিন ধরে নিখোঁজ থাকলেও তার ফোন থেকে পরিবারের সদস্যদের কাছে মেসেজ পাঠানো হয় যে, তিনি নয়াদিল্লি চলে গেছেন।

[৮] কলকাতা২৪ জানিয়েছে, নিউটাউনে যে বাড়িতে এমপি আনার গিয়েছিলেন, সেটি একজন এক্সাইজ অফিসারের। ভাড়া নেওয়া বাড়িতে খুন করা হয়েছে এমপি আনারকে। খুনের দিন এই বাড়িতে নারীসহ একাধিক লোকজন ছিলেন বলে ধারণা পুলিশের। কিন্তু আনারের রহস্যজনক মৃত্যুর পর তারা সবাই ভারত থেকে পালিয়ে গেছে বলেও ধারণা করা হচ্ছে। সম্পাদনা: সমর চক্রবর্তী

  • সর্বশেষ
  • জনপ্রিয়